Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / চাঁদপুরে নৌ-পুলিশ সদস্য হারুনুর রশিদের জানাজা

চাঁদপুরে নৌ-পুলিশ সদস্য হারুনুর রশিদের জানাজা

সোমবার ০৮ জুন ২০১৫ :  ১০:৩৬ অপরাহ্ন

স্টাফ করেসপন্ডেন্ট :

মেঘনা নদীতে দায়িত্ব পালন করতে গিয়ে নিহত নৌ-পুলিশের কনস্টেবল হারুনুর রশিদের জানাজা সোমবার বাদ জোহর চাঁদপুর পুলিশ লাইনে অনুষ্ঠিত হয়েছে।

জানাযায় উপস্থিত ছিলেন চাঁদপুরের পুলিশ সুপার মো. আমির জাফর, নৌ-পুলিশ সুপার শাহরিয়ার হোসেন, নৌ-পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার বিএম নুরুজ্জামান, নৌ-পুলিশ ফাঁড়ির তদন্ত কর্মকর্তা মো. আবুল হোসেন, ইনচার্জ মোশারফ হোসেনসহ পুলিশ লাইন ও নৌ-ফাঁড়ির কর্মকর্তাগণ।

জানাযায় ইমামতি করেন পুলিশ লাইন জামে মসজিদের ইমাম মাও. আব্দুল সালাম। জানাযার পূর্বে মৃত হারুনুর রশীদের বড় ছেলে মাসুদ রানা ও সেজো ছেলে সোহেল রানা সকলের কাছে তার পিতার রুহের মাগফেরাত কামনা করেন। পরে হারুনুর রশীদের মরদেহ তার গ্রামের বাড়ি পটুয়াখালী জেলার বাউফল উপজেলার কালীপুর ইউনিয়নের ছিটকা কাদের তপাদার বাড়িতে নিয়ে যাওয়া হয়। সেখানে ২য় জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

জানা যায়, রোববার দুপুরে বেশ ক’জন পুলিশ সদস্যসহ একটি নৌকা নিয়ে মেঘনা নদীতে টহল দিতে যায়। এদের মধ্যে কনস্টেবল হারুনুর রশিদও ছিলেন। দুপুর আড়াইটার দিকে হারুন প্রকৃতির ডাকে সাড়া দেয়ার জন্য চরলগ্নিমারা এলাকায় নৌকা থেকে নেমে পড়ে। দীর্ঘসময় তার কোনো সাড়া-শব্দ না পেয়ে অন্য পুলিশ সদস্যরা প্রথমে ডাকাডাকি পরে চরের ঘনজঙ্গলে খুঁজতে থাকেন। বিকেলে ওই এলাকার ঘনজঙ্গল থেকে হারুনুর রশিদের লাশ উদ্ধার করা হয়।

হারুনুর রশিদ তিন ছেলে ও ১ মেয়ের জনক। তার ২ ছেলে পুলিশ ও আর্ম পুলিশে চাকরি করে। তিনি পুলিশে ২৮ বছর যাবত কর্মরত ছিলেন বলে গেছে।

তার ২ ছেলে মাসুদ রানা ও সোহেল রানা আক্ষেপ করে বলেন, ময়নাতদন্ত রিপোর্ট পেয়েছি। হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তার মৃত্যু হয়েছে বলে ডাক্তারী রিপোর্ট দেয়া হয়েছে।

চাঁদপুর টাইমস : এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।