Home / চাঁদপুর / চাঁদপুরে নারী পুলিশ সুপার শামছুন্নাহার : নতুন ইতিহাসের সূচনা
চাঁদপুরে নারী পুলিশ সুপার শামছুন্নাহার : নতুন ইতিহাসের সূচনা

চাঁদপুরে নারী পুলিশ সুপার শামছুন্নাহার : নতুন ইতিহাসের সূচনা

এম এ আকিব :

বাংলাদেশে বিভিন্ন পেশায় অনেক দৃষ্টান্ত স্থাপন করেছে নারীরা। সৃষ্টিগত ভাবেই নারীরা কোমল হৃদয়ের অধিকারী। তা সত্ত্বেও অনেক কঠিন কাজেও আজ নারীরা ব্যতিক্রম সব দৃষ্টান্ত রেখে চলছে।

চরাঞ্চলের অজপাড়াগাঁয়ের একজন নারীও যে সমানতালে নিজ পরিবারের সদস্যদের প্রতি দায়িত্ব পালনের পাশাপাশি একটি জেলার আইনশৃঙ্খলা বাহিনীর শীর্ষ পদে আসীন হয়ে অত্যন্ত দক্ষতা ও যোগ্যতার সাথে অর্পিত দায়িত্ব পালন করতে পারেন চাঁদপুরের নবাগত পুলিশ সুপার শামছুন্নাহার তারই উত্তম দৃষ্টান্ত।

১২ জুন চাঁদপুরে প্রথম নারী পুলিশ সুপার হিসেবে শামছুন্নাহারের যোগদানের পর থেকেই বিভিন্ন মহলের পক্ষ থেকে আসতে থাকে ফুলেল শুভেচ্ছা।

এসব সুভেচ্ছা বিনিময়কালে পেশাগত দায়িত্ব পালনে সবার নিকট সহযোগিতা কামনা করেন চাঁদপুর জেলায় নবাগত এই পুলিশ সুপার। তার উদার ও পেশাদারিত্বপূর্ণ মানসিকতার আভাস পেয়ে আশ্বস্ত চাঁদপুরের বিশিষ্টজনরা।

এ কারণেই মাত্র ক’দিনেই জনপ্রিয় হয়ে উঠছেন নবাগত এই নারী পুলিশ সুপার।

চাঁদপুরের সর্বস্তরের মানুষের কামনা- নবাগত এই নারী পুলিশ সুপারের নেতৃত্বে একটি ব্যতিক্রমী আইনশৃঙ্খলা বাহিনী হিসেবে সমগ্র চাঁদপুরে তৎপর ভূমিকা রাখবে পুলিশ বিভাগ। যা চাঁদপুর জেলাবাসীর জন্যে নতুন একটি ইতিহাসের সূচনা করবে।

চাঁদপুর টাইমস/স্পেশাল/এএস/এমআরআর/২০১৫।

আপডেট: ১০:২০ অপরাহ্ন,  ১৭ জুন ২০১৫, বুধবার

 

চাঁদপুর টাইমস ডট কম-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না