Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / চাঁদপুরে নতুন কুঁড়ি’র মেহেদী উৎসব
চাঁদপুরে নতুন কুঁড়ি’র মেহেদী উৎসব

চাঁদপুরে নতুন কুঁড়ি’র মেহেদী উৎসব

‎Tuesday, ‎May ‎26, ‎2015   11:32:26 PM

স্টাফ করেসপন্ডেন্ট, চাঁদপুর :

চাঁদপুরে এই প্রথম নতুন কুঁড়ি সাংস্কৃতিক সংগঠনের আয়োজনে জেলা শিল্পকলা একাডেমীতে অনুষ্ঠিত হলো মেহেদী উৎসব। দিনব্যাপী উৎসবের প্রধান আর্কষণ ছিলো মেহেদী পরা প্রতিযোগিতা।

মেহেদী উৎসবের আহ্বায়ক অ্যাড. মো. নুরুল হক কমলের সভাপতিত্বে ও সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি অ্যাড. আবুল কালাম সরকারের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক অ্যাড. চৌধুরী আবুল কালাম আজাদ এবং উদ্বোধকের বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা ও চরসেনসান ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জিতু মিয়া বেপারী। বিশেষ অতিথির হিসেবে বক্তব্য রাখেন চতুরঙ্গ সাংস্কৃতিক সংগঠনের মহাসচিব হারুন আল রশীদ প্রমুখ।

মেহেদী পরা প্রতিযোগিতা ৩টি বিভাগে বিভক্ত করা হয়। “ক” বিভাগে ষষ্ঠ শ্রেণী থেকে ১০ শ্রেণী, “খ” বিভাগে একাদশ শ্রেণী থেকে মাস্টার্স পর্যন্ত এবং “গ” বিভাগে গৃহিনীরা অংশগ্রহণ করেছে।

প্রতিযোগিতায় ৩টি বিভাগে বিজয়ীরা হলেন “ক” বিভাগে যথাক্রমে রুসমিয়া তাবাসুম হৃদিতা, জান্নাতুল ফেরদাউস মিম, মাসতুরা আক্তার, ফতিন ইসহাক রিন্তি, রিয়া আক্তার। “খ” বিভাগে যথক্রমে শারমিন আক্তার, রাবেয়া খানম তানিয়া, শারমিন আক্তার ঝুমা, সাদিয়া আক্তার, নুসরাত জাহান অন্ত। “গ” বিভাগে যথাক্রমে তহুরা আক্তার, নন্দিতা দাস, আদিবা বেগম অন্তরা, মুক্তা শেখ, নুসরাত জাহান।
বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণের পর মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন সংগঠনের শিল্পীবৃন্দ।

অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন প্রতিযোগিতা উপ-পরিষদের সদস্য সচিব সাইদ হোসেন অপু, নিবন্ধন উপ-কমিটির আহ্বায়ক আশিক বিন রহিম, সদস্য সচিব শরীফুল ইসলাম।

চাঁদপুর টাইমস/প্রতিনিধি/এএস/এমআরআর/২০১৫।

নিয়মিত ফেসবুকে নিউজ পেতে লাইক দিন : www.facebook.com/chandpurtimesonline/likes

চাঁদপুর টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।