Home / চাঁদপুর / চাঁদপুর শহরে ছাদ থেকে ইট পড়ে পৌর কর্মকর্তা আহত
Ahoto
প্রতীকী ছবি

চাঁদপুর শহরে ছাদ থেকে ইট পড়ে পৌর কর্মকর্তা আহত

চাঁদপুর শহরের রজনীগন্ধা শপিং সেন্টারের ছাদ থেকে ইট পড়ে জাহিদ হোসেন খান (৩২) নামে চাঁদপুর পৌরসভার নকশাকারক (ইঞ্জিনিয়ার ) আহত হওয়ার খবর পাওয়া গেছে। বৃহস্পতিবার (২৭ জুলাই) সকালে এ দুঘর্টনা ঘটে।

আহত জাহিদ হোসেন খান পাল পাড়া এলাকার সফিউল্লাহ খানের পুত্র।

আহত জাহিদ খান জানায়, তিনি প্রতিদিনের মতো বৃহস্পতিবার সকালে রিক্সাযোগে বাসা থেকে পৌরসভা কার্যালয়ে যাওয়ার সময় শহরের রজনীগন্ধা শপিং সেন্টারের সামনে আসলে ছাদ থেকে একটি ইট তার হাতে থাকা মোবাইল এবং তার পায়ে পড়ে। এতে তার ডান পায়ের পাতা ভেঙ্গে যায় এবং তার ব্যবহৃত স্মাটফোনটিও বিনিষ্ট হয়ে যায়।

তার দাবি শপিং সেন্টারের ২য় ও ৩য় তলায় থাকা সিটি ব্যাংকের এসি’র কাজ করার সময় বেকাপ না থাকায় ছাদ থেকে ইট ফসকে নিচে পড়ে। তারা যদি বেকাপ বা বিকল্প ব্যবস্থা নিয়ে কাজ করতেন তাহলে এমন দুর্ঘটনা হয়তো ঘটতো না।

প্রত্যক্ষদর্শীরা তাকে উদ্ধার করে তাৎক্ষনিক চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে যায়। তার আহতের খবর পেয়ে পৌরসভার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা কর্মচারীরা হাসপাতালে ছুটে যান।

এ বিষয়ে চাঁদপুর সিটি ব্যাংকের ম্যানেজার মোহাম্মদ আক্তারুজ্জামান জানান, ‘সিটি ব্যাংকের এসি’র সার্ভিসিংয়ের কাজ করার জন্য ৩ থেকে ৬ মাস পর পর সিটি ইঞ্জিনিয়ারিংয়ের লোকজন এসে তা সার্ভিসিং করে যায়। ইট পড়ে যে তিনি আহত হয়েছেন তাও বলতে পারবো না। তবে আমি পরে শুনেছি যারা কাজ করেছে তারা হয়তো বা ছাদের কার্নিশে বেড়িকেট দেয়া ইটের সাথে রশি ঝুলিয়ে কাজ করার সময় হয়তো বা সে ইট খুলে পড়েছে।’

প্রতিবেদক- কবির হোসেন মিজি
: আপডেট, বাংলাদেশ ১১: ৫০ পিএম, ২৭ জুলাই ২০১৭, বৃহস্পতিবার
ডিএইচ

Leave a Reply