Home / উপজেলা সংবাদ / চাঁদপুরে চেয়ারম্যান প্রার্থীকে ধাওয়া, পোস্টার-ব্যানারে আগুন
চাঁদপুরে চেয়ারম্যান প্রার্থীকে ধাওয়া, পোস্টার-ব্যানারে আগুন

চাঁদপুরে চেয়ারম্যান প্রার্থীকে ধাওয়া, পোস্টার-ব্যানারে আগুন

চাঁদপুর সদর উপজেলার তরপুরচন্ডী ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী মজিবুর রহমান মুজিব কাজীকে গণসংযোগকালে ধাওয়া করেছে নৌকা মার্কার সমর্থকরা। একই সময় তারা মুজিব কাজীর ব্যানার ও পোস্টার আগুনে পুড়িয়ে দেয়। সোমবার বিকেলে ওই ইউনিয়নের আনন্দ বাজার এলাকায় এই ঘটনা ঘটে।

মুজিব কাজীর নির্বাচনী কর্মী রাসেল জানায়, দুপুর থেকেই মুজিব কাজী তার চশমা মার্কার গণসংযোগ করেন। এ সময় নৌকা মার্কার সমর্থকরা একই এলাকায় গণসংযোগ করতে আসলে মাহবুব, ভুট্টো, ইকবাল ও আল-আমিনসহ বেশ কয়েকজন আনন্দ বাজার, গাজী স্কুল ও অটোস্ট্যান্ড এলাকায় চশমা মার্কার সব ব্যানার ও পোস্টার ছিড়ে আগুনে পুড়িয়ে দেয়।

চেয়ারম্যান প্রার্থী মুজিব কাজী জানান, তার ব্যানার-পোস্টার আগুনে পুড়িয়ে দেয়ার পর পার্শ্ববর্তী এলাকায় বিকেলে আবার গণসংযোগ করতে যান। এ সময় নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী রাসেল গাজীর সমর্থকরা তাদেরকে দেশীয় অস্ত্র নিয়ে ধাওয়া করে। তারা তাদের তোপের মুখে নৌকায় মেঘনা নদী দিয়ে অন্যত্র চলে যায়।

অপরদিকে নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী রাসেল হাসান গাজীর নির্বাচন পরিচালনা কাজে নিয়োজিত সুমন জানায়, চশমা মার্কার সমর্থকরা পূর্বে আমাদের পোস্টার ছিড়েছে। এ কারণে ক্ষুব্ধ হয়ে আমাদের ছেলেরা উত্তেজিত হয়েছে। তবে আমি তাদেরকে শান্ত থাকার জন্য বলেছি।

এই বিষয়ে চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুনুর রশিদ জানান, তরপুরচন্ডীতে দিনের বেলায় আমাদের একজন পুলিশ কর্মকর্তা টহলে ছিলেন। স্বতন্ত্রপ্রার্থীর পক্ষ থেকে আমাদেরকে কোনো অভিযোগ করেননি। যদি অভিযোগ পাওয়া যায়, তাহলে বিষয়টি আমরা দেখবো।

মাজহারুল ইসলাম অনিক, স্টাফ করেসপন্ডেন্ট, চাঁদপুর টাইমস

||আপডেট: ০৮:১৪ অপরাহ্ন, ২১ মার্চ ২০১৬, সোমবার

চাঁদপুর টাইমস /এমআরআর