Home / চাঁদপুর / চাঁদপুরে চলছে পরীমণির স্বপ্নজাল ছবির শুটিং
চাঁদপুরে চলছে পরীমণির স্বপ্নজাল ছবির শুটিং
চাঁদপুরে অভিনীত স্বপ্নজাল ছবির শ্যুটিংয়ের দৃশ্য।

চাঁদপুরে চলছে পরীমণির স্বপ্নজাল ছবির শুটিং

চাঁদপুরে চলছে গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত দ্বিতীয় চলচ্চিত্র ‘স্বপ্নজাল’-এর শুটিং। ছবিটির মূল ভূমিকায় অভিনয় করছেন নায়িকা পরী মণি ও নবাগত নায়ক ইয়াশ রোহান।

এই ছবির শুটিং করতে এসে নায়িকা পরী নিজের নামই ভুলে গেছেন! কারন শুটিং ইউনিটের সবাই তাকে ‘শুভ্রা’ বলেই ডাকে। ছবিতে শুভ্রা চরিত্রে অভিনয় করছেন পরী মণি।

নতুন এই নাম ও ছবির শুটিংয়ের অভিজ্ঞতা সম্পর্কে জানতে চাইলে পরী মণি বলেন, ‘আমি এখন শুভ্রা হয়ে গেছি, শুভ্রা হয়েই খাই, শুভ্রা হয়েই ঘুমাই। ইউনিটের সবাই আমাকে শুভ্রা নামেই ডাকে। যখন কারো ফোন আসে আর আমাকে পরী নামে ডাকে তখন মনে হয়, আমার নামতো আসলে পরী। কিছুক্ষণ পর আবারও ভুলে যাই। আমি এখন শুভ্রা চরিত্রটার ভিতরেই ঢুকে আছি। এই বিষয়টা দারুণভাবে উপভোগ করছি।’

নায়িকা পরীমনি আরো বলেন, ‘প্রথম দিন শুটিং করতে এসে অনেক ভয় পেয়েছিলাম। কারণ এত বড় পরিচালক তিনি আবার আমার অভিনয়ের ওপর ভরসা রাখছেন। কিন্তু আমি কতটুকু দিতে পারব সেটা নিয়ে সংশয় ছিল। কিন্তু প্রথম দিন শুটিং করার পর থেকেই সবার সাথে এত দারুণভাবে মিশে গেছি যে, এখন আর কোনো কিছুতে চাপ মনে হচ্ছে না। পরিচালক সেলিম ভাই যে শট চান সেটা অনেক সুন্দর করে বুঝিয়ে দেন, একবার না হলে একাধিক বার শট নিচ্ছেন। যদিও আমার বেলায় এটা খুবই কম হয়েছে। এখানে নিজেকে নায়িকা মনে হচ্ছে না, মনে হচ্ছে আমি একজন অভিনয় শিল্পী।’

নবাগত নায়ক ইয়াশ রোহানের সাথে কাজের অভিজ্ঞতা জানতে চাইলে পরী বলেন, ‘ওনাকে আমার কাছে অভিনেতা বা নায়ক মনে হয় না। ক্যামেরার সামনে তিনি যা করেন সেটাই অভিনয়। এত সাবলীল শিল্পী আমার জীবনে এই প্রথম দেখা। অনেক ভালো কাজ করছেন, তাঁর সাথে কাজ করে অনেক ভালো লাগছে।’

‘স্বপ্নজাল’ কোন ঘরানার ছবি? জিজ্ঞেস করলে তিনি বলেন, ‘এটা পুরোপুরি বাণিজ্যিক একটি ছবি। অন্য যেকোনো বাণিজ্যিক ছবিতে যা আছে তার সবই আছে এই ছবিতে। এটা দেখে নাটক বা টেলিফিল্ম মনে হবে না কারো। বরং একটা জিনিস বেশি আছে। এই ছবি পরিচালনার জন্য গিয়াসউদ্দিন সেলিম আছেন। এটাই এই ছবির বাড়তি পাওয়া। অনেক সুন্দর একটা গল্প যা দেখে আমাদের নিজেদের জীবনের অংশ মনে হবে।’

এদিকে চাঁদপুরে থেকেই বাগদান সেরে ফেললেন সময়ের আলোচিত এ অভিনেত্রী। ভালোবাসা দিবসের প্রথম প্রহরেই ঘটনাটা ঘটিয়ে ফেললেন তিনি। পরীমনির ভাষায়, আমার হবু বর ভালোবাসা দিবসের পূর্ব রাতে হঠাৎ চাঁদপুরে এসে উপস্থিত হয়।

ভালোবাসা দিবসের প্রথম প্রহরে আমার অনামিকায় আংটি আর গলায় নেকলেস জড়িয়ে দেয়। আমিও তার অনামিকায় আংটি পরিয়ে দেই। বন্ধু বান্ধব ও শুটিং স্পটের সবাইকে অবাক করে দিয়ে বাস্তবেই এমন ঘটনা ঘটল। আমাদের ভালোবাসা ইতিহাস হয়ে রইবে। শিগগিরই আনুষ্ঠানিকভাবে জানানো হবে।

পরীমনি বাগদান সম্পন্ন করে সোশ্যাল মিডিয়া ফেসবুকে একটি ছবি পোস্ট করে লিখেছেন ‘ইতিহাস করে রাখবো ভালোবাসা।’ এই অভিনেত্রী বর্তমানে গিয়াসউদ্দিন সেলিমের ‘স্বপ্নজাল’ ছবিতে আভিনয়ের জন্য চাঁদপুরে আছেন। অনেকটা হঠাৎ করেই বাগদান ঘটল সেখানে।

পরীমনি বলেন, আমি নিজেও বুঝতে পারিনি কি করে কি হয়ে গেল। ভালোবাসা আসলেই এক আজব জিনিস। এতদিন পর্দায় বুঝেছি। এবার বাস্তবে অনুধাবন করলাম। সারলাম বাগদান।’

কেন হুট করে সিদ্ধান্ত? এমন প্রশ্নের জবাবে পরীমনি বলেন, মন থেকে সাড়া পেলাম, তাই হয়ে গেলো। তাছাড়া ভালোবাসা দিবসকে স্মরণীয় করে রাখতেই এ সিদ্ধান্ত।’

পাত্র সম্পর্কে এখনো না জানালেও পরীমনি জানালেন, শিগগির আনুষ্ঠানিকভাবে জানানো হবে। নিমন্ত্রণে এসে জেনে নিবেন। দেখে নিবেন আমার হবু বরকে। তবে এতটুকু আশ্বস্ত করতে পারি, পাত্র মিডিয়ার কেউ নন ।

সে পেশায় একজন ব্যবসায়ী। প্রায় চার মাস যাবৎ তার সাথে পরিচয়। ইতিমধ্যে আমরা একে অপরকে বুঝতে চেষ্টা করেছি। দেখিয়েছি প্যাশন। ব্যাটে বলে মিলে যাওয়াতে বাগদানটা হয়ে গেল।

উল্লেখ্য, চাঁদপুর শহরের পুরান বাজার এলাকায় ডাকাতিয়া নদীর পারে এক বাড়িতে ‘স্বপ্নজাল’ ছবির শুটিং শুরু করেছেন পরীমনি। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন ইয়াশ রেহান। ছবিতে আরও অভিনয় করছেন ফজলুর রহমান বাবু, শাহানা সুমী, শহিদুল আলম সাচ্চু, শিল্পী সরকার, ইরফান সেলিম, মিশা সওদাগর, ফারহানা মিঠু, ইরেশ যাকের, মুনিয়া, শাহেদ আলী, আহসানুল হক মিনু প্রমুখ।

ছবিটির বিভিন্ন গানে কণ্ঠ দেবেন অর্ণব, জয়িতা, সানি, অর্ক সুমন, লাইসা আহমেদ লিসা আর কৃষ্ণকলি। ছবির কাহিনী, চিত্রনাট্য লিখেছেন ও পরিচালনা করছেন গিয়াসউদ্দিন সেলিম। (আংশিক সূত্র  এনটিভি)