Home / চাঁদপুর / চাঁদপুরে ঘরে আটকে যুবতী ধর্ষণ : প্রতারক ধর্ষক আটক

চাঁদপুরে ঘরে আটকে যুবতী ধর্ষণ : প্রতারক ধর্ষক আটক

‎Tuesday, ‎31 ‎March, ‎2015  11:20:11 PM

আশিক বিন রহিম :

চাঁদপুর শহরের স্টেডিয়াম রোড়ের এক যুবতীকে ঘরে আটকে ধর্ষণের ঘটনায় পুলিশ অভিযুক্ত ফরিদ (৩০) নামের এক সিএনজি চালককে আটক করেছে। মঙ্গলবার এই ঘটনায় চাঁদপুর মডেল থানায় একটি ধর্ষণ মামলা দায়ের হয়।

ঘটনার বিবরণে জানা যায়, ময়মনসিংহ জেলার নানদাইল থানার রফিক সিকদারের মেয়ের সাথে দীর্ঘদিন যাবত মোবাইলে চাঁদপুরের স্ট্র্যান্ড রোডের মেঘনা তেলের ডিপো এলাকার আমির খানের ছেলে ফরিদের প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

যুবতী মেয়েটি বাড়ি থেকে বেরিয়ে এসে ঢাকায় গত দু’মাস পূর্বে একটি বাসায় ঝিয়ের কাজ নেয়। সেখানে থাকা অবস্থায় প্রতিদিন চাঁদপুরর ফরিদের সাথে মোবাইলে কথা হতো। এ সময় ফরিদ তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে সোমবার ভোরে চাঁদপুরে নিয়ে আসে।

চাঁদপুর এনে যুবতিকে লঞ্চঘাট থেকে সিএনজিতে উঠিয়ে স্টেডিয়াম রোড়ের বক্ষব্যাধি হাসপাতালের পাশের একটি বাসায় নিয়ে ঘরে আটকে রেখে ধর্ষণ করে। পরে দুপুরে ফরিদ মেয়েটিকে ঘর থেকে বের করে দিয়ে ফেলে রেখে চলে যায়। মেয়েটি উপায় না পেয়ে বাসস্ট্র্যান্ড এলাকায় টহলরত কয়েকজন পুলিশ সদস্যকে ঘটনাটি জানায়।

মেয়েটির অভিযোগের ভিত্তিতে চাঁদপুর মডেল থানার উপপরিদর্শক প্রদীপ কুমার মজুমদার ঘটনাস্থলে গিয়ে কৌশলে অভিযুক্ত ফরিদকে মোবাইলে ফোন করে সমস্য সমাধানের আশ্বাস দিয়ে এনে আটক করে থানায় নিয়ে আসে।

এই ঘটনায় ফরিদের বিরুদ্ধে চাঁদপুর মডেল থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করা হয়। মামলা নং ৪৩, তারিখ ৩০/০৩/ ২০১৫।

মঙ্গলবার ৩১ মার্চ আটক ফরিদকে আদালতে হাজির করা হলে আদালত তার জামিন নামঞ্জুর করে জেল হাজতে পাঠায়। মেয়েটির পরিবারের লোকজন না আসায় তাকে পুলিশের হেফাজতে রাখা হয়েছে।

চাঁদপুর টাইমস : এমআরআর/আবির/৩১ মার্চ ২০১৫