Home / চাঁদপুর / চাঁদপুরে গ্রামীণফোনের রিচার্জ ও সিম বিক্রি বন্ধ
চাঁদপুরে গ্রামীণফোনের রিচার্জ ও সিম বিক্রি বন্ধ

চাঁদপুরে গ্রামীণফোনের রিচার্জ ও সিম বিক্রি বন্ধ

চাঁদপুর জেলা শহরের রিচার্জ ব্যাবসায়ীদের সাথে গ্রামীনফোন জেলার পরিবেশক কর্মকর্তাদের ‘অশোভনীয় আচরণের’ প্রতিবাদে চাঁদপুর জেলা মোবাইল ফোন রিচার্জ অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে জেলা পর্যায়ে অনিদিষ্টকালের জন্য রিচার্জ ও সিম বিক্রি বন্ধের ঘোষণা দেয়া হয়েছে।

শুক্রবার (১৭ মার্চ) বিকেলে শহরের বড়স্টেশন সংগঠনের অস্থায়ী কার্যালয়ে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়ছ।

সভায় সভাপতিত্ব করেন জেলা মোবাইল ফোন রিচার্জ এসোসিয়েশনের সভাপতি আঃ জলিল।
সংগঠনের সাধারন সম্পাদক মোঃ সোলায়মানের পরিচালনায় বক্তব্য রাখেন জেলা কমিটির সহ-সভাপতি মোঃ জামাল হোসেন, উপদেষ্টা মোঃ সবুজ, মোঃ মানিক, যুগ্ম সম্পাদক সাইফুল ইসলাম, নির্বাহী সদস্য মোঃ সোহেল, মোহাম্মদ আলী, মুকবুল হোসেন লিটন খান, অপু, মানিক প্রমুখ ।

বক্তরা বলেন, ‘অন্যায়ের প্রতিবাদে গত বুধবার থেকে সমিতির আওতাধীন লোড ব্যববসায়ীরা দোকানগুলোতে গ্রামীণ ফোনের চাঁদপুরের ডিস্টিবিউটরের লোড, সিম ও কার্ড বিক্রি বন্ধ রাখা হয়েছে। তাদের দাবি-দাওয়া ও কোম্পানির এসআরদের অনিয়ম ও অশোভনীয় আচরণ বন্ধ না হলে কর্মসূচীর সময়সীমা আরো বাড়ানো হবে। জেলা পর্যায়ে কোন ডিলারদের সাথে গ্রামীণফোনের কর্মকতারা ছাড়া অন্য কোম্পানির কেউ আর খারাপ আচরণ করে না। কোম্পানির কাছে নিজেদের চাহিদা বাড়ানোর জন্যই লোড ব্যাবসায়ীদের সাথে খারাপ আচরণ শুরু করেছে ।

সারাদেশের মধ্যে শুধুমাত্র চাঁদপুর জেলাতেই গ্রামীণফোনের ডিস্টিবিউটর এ ধরনের কার্যক্রম চালাচ্ছেও বলে বক্তারা অভিযোগ করেন।

গত বুধবার রাতে জেলার পরিবেশক ও এসআরদের অশোভননীয় আচরনের জন্য শহরে মাইকযোগে কর্মসূচি ঘোষণা করা হয়। ওই দিন রাতে শহরের বাসস্ট্যান্ড এলাকায় মাইকযোগে প্রচার করতে গেলে গ্রামীণ ফোনের কর্মকর্তারা তাদের মাইক ও লোকজনকে আটক করে রাখে। এর আগেও জেলার পরিবেশক এ ধরনের বেশ কিছু ঘটনার জন্য ব্যবসায়ীদের সাথে আলোচনায় বসেছিলো। কিছুদিন পর পর তারা নতুন নতুন নিয়ম করে যা ব্যবসায়ীদের জন্য কঠিনকর হয়ে পড়ে।

করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ সময় ১: ৩১ এএম, ১৮ মার্চ ২০১৭, শনিবার
ডিএইচ

Leave a Reply