Home / চাঁদপুর / চাঁদপুরে গোয়েন্দা অভিযানে গাঁজা ও ফেন্সিডিলসহ যুবক আটক
চাঁদপুরে গোয়েন্দা অভিযানে গাঁজা ও ফেন্সিডিলসহ যুবক আটক

চাঁদপুরে গোয়েন্দা অভিযানে গাঁজা ও ফেন্সিডিলসহ যুবক আটক

‎Thursday, ‎July ‎30, ‎2015  02:24:09 AM

স্টাফ করেসপন্ডেন্ট, চাঁদপুর:
গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশের অভিযানে ৩ কেজি গাঁজা ও ১৮ বোতল ফেন্সিডিলসহ এক যুবককে আটক করেছে ডিবি পুলিশ। আটককৃত যুবক হলো বরিশাল জেলার গৌরনদী উপজেলার সুন্দরদী গ্রামের মৃত মতুরা ভত্তের ছেলে কার্তিক ভত্ত (২৪)।

তার বিরুদ্ধে ১৯৯০ সালের মাদকবিরোধী আইনে মামলা দায়ের করা হয়। ডিবি পুলিশের উপ-পরিদর্শক মো. মিজানুর রহমান চৌধুরী সঙ্গীয় ফোর্সসহ অভিযান নেতৃত্ব দেন।

বুধবার সন্ধায় কুমিল্লা-চাঁদপুর মহাসড়কে ওয়ারল্যেস বাজার এলাকায় কুমিল্লা হতে আসা বোগদাদ বাসে তল্লাশি চালিয়ে কার্তিকের বহনকৃত ব্যাগে তল্লাশি চালিয়ে ৩ কেজি গাঁজা ও ১৮ বোতল ফেন্সিডিলসহ তাকে আটক করে চাঁদপুর গোয়েন্দা পুলিশ।

গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক মো. মিজানুর রহমান চৌধুরী বলেন, পুলিশ সুপার সামছুন্নাহার স্যারের নির্দেশে আমরা মাদক বিরোধী অভিযান পরিচালনা করে আসছি। মাদকের ব্যাপারে কোন প্রকার ছাড়া দেওয়া হবে না। চাঁদপুর শহরকে সারা দেশের মধ্যে একটি মাধকমুক্ত শহর হিসেবে গড়ে তুলতে ভবিষ্যতেও মাদক বিরোধী অভিযানের ধারা অব্যাহত থাকবে।

চাঁদপুর টাইমস :এমএ/ডিএইচ/২০১৫।

চাঁদপুর টাইমস প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না