Home / সারাদেশ / চাঁদপুরে খেলাফত আন্দোলনের আলোচনা ও মতবিনিময় সভা
No Pic Chandpur Times
এ সংবাদের সংশ্লিষ্ট ছবি প্রকাশ হয়নি।

চাঁদপুরে খেলাফত আন্দোলনের আলোচনা ও মতবিনিময় সভা

বাংলাদেশ খেলাফত আন্দোলন চাঁদপুর জেলা শাখার আয়োজনে আলোচনা ও মতবিনিময় সভা শুক্রবার (২০ মে) বাদ আছর চাঁদপুর সদর উপজেলার বাগাদী-নানুপুর চৌরাস্তায় চাঁদপুরজমিন কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়।

সভাপতিত্ব করেন বাংলাদেশ খেলাফত আন্দোলন চাঁদপুর জেলা শাখার সভাপতি ও বাংলাদেশ খেলাফত আন্দোলন এর কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব এবং দৈনিক চাঁদপুরজমিন ও দৈনিক অনুপমা পত্রিকার সম্পাদক রোটা. মো. রোকনুজ্জামান রোকন।

প্রধান অতিথির বক্তব্য রাখেন হযরত মাওলানা মোহাম্মদুল্লাহ হাফেজ্জী হুজুর (রহ.) এর বিশিষ্ট খলিফা, কর্দির হুজুরের ছেলে হযরত মাওলানা আহম্মদ উল্যাহ চাঁদপুরী।

প্রধান অতিথি বক্তব্যে বলেন, হাফেজ্জী হুজুর (রহ.) আমাদেরকে যে পথে চলার জন্য তাগিদ দিয়েছেন, আমাদের সেভাবে চলতে হবে। মানুষকে আল্লাহ তা’য়ালার হুকুম ও রাসূল (সা.) কে অনসুরণ করার জন্য তিনি মৃত্যুর আগ পর্যন্ত কাজ করেছেন। আমাদেরকেও সেই কাজ করতে হবে। এই কাজে আহবান করার জন্য আমাদের প্রত্যেকের দাওয়াতী কাজ করা দরকার। মানুষ এখন দুনিয়াবী কাজে বেশী ব্যস্ত হয়ে পড়েছে। পরকালের জন্য সব সময় নিজের মনের মধ্যে চিন্তা ফিকির কাজ করতে হবে। তাহলে শয়তানের শয়তানি থেকে দূরে থাকা সম্ভব হবে।

এ সময় উপস্থিত ছিলেন ইসলাহুন্নিছা মহিলা মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মো. সফিকুল ইসলাম, আমেরিকান লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লি. এর চাঁদপুর এজেন্সী ম্যানেজার মো. সদর উদ্দিন, খেলাফত চাঁদপুরের নেতা মো. আকবর মিয়া, মো. বাবুল গাজী, আরিফ উল্যাহ গাজী, মো. মনির ও মো. বাবু আলম, মো. সুলাইমান প্রমুখ।

করেসপন্ডেন্ট
আপডেট, বাংলাদেশ সময় ৮ : ২০ পিএম, ২০ মে ২০১৭, শনিবার
ডিএইচ

Leave a Reply