Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / চাঁদপুরে ক্রিকেট-জুয়াড়ীদের হামলায় আহত ১০ : আটক ৫
চাঁদপুরে ক্রিকেট-জুয়াড়ীদের হামলায় আহত ১০ : আটক ৫

চাঁদপুরে ক্রিকেট-জুয়াড়ীদের হামলায় আহত ১০ : আটক ৫

স্টাফ করেসপন্ডেন্ট :

চাঁদপুর পুরাণবাজারে ক্রিকেট জুয়া নিয়ে মেরকাটিজ রোড ও বৌ-বাজার এলাকার দু’গ্রুপের মধ্যে কয়েক দফায় সংর্ঘষের ঘটনা ঘটেছে।

সংঘর্ষে উভয় গ্রুপের ১০জন আহত হয় এবং ভাংচুর করা হয় প্রায় ১৫টি দোকান। বাদ যায়নি বসতঘর ভাংচুর।

খবর পেয়ে পুরাণবাজার পুলিশ ও মডেল থানা পুলিশ ও ডিবি পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এসময় ৫ যুবককে আটক করা হয়।

ঘটনাটি ঘটেছে শুক্রবার রাত পৌনে ৯টার দিকে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, ক্রিকেট জুয়ার বিষয় নিয়ে বিরোধের জের ধরে স্থানীয় আওয়ামী লীগের খালেক খান ও শহীদ হাওলাদার গ্রুপের মধ্যে দ্বন্দ্বে জের ধরে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

রাত সাড়ে ৮টা থেকে ১০টা পর্যন্ত প্রায় দেড় ঘণ্টা স্থায়ী এই সংঘর্ষে ১০জন আহত হয় এবং সাবেক পৌর কাউন্সিলর আছলাম গাজীর ব্যবসা প্রতিষ্ঠানসহ মেরকাটিজ রোডের রাশেদ স্টোর, আলমগীর হোসেনের চায়ের দোকান, সুমন টেলিকম, নীলা বেগমের বসতঘর, কবিরের চায়ের দোকান, টিটুর বসতঘরসহ প্রায় ১৫টি দোকান ভাংচুর ও লুটপাট করা হয়।

এসময় রাসেদ স্টোর থেকে ফ্রিজ, নগদ টাকার, সুমন টেলিকম থেকে ৫টি মোবাইল ফোন ও নগদ টাকা, নীলার ঘর থেকে স্বর্ণালংকার ও অন্যান্য দোকানে লুটপাট হয়।

সংঘর্ষে খবর পেয়ে পুরাণবাজার ফাঁড়ির পুলিশ এসে হামলাকারী উভয়পক্ষকে ধাওয়া করে এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে।

এ সময় হামলাকারীরা আরো বেপেরোয়া হয়ে বৃষ্টির মতো ইট-পাটকেল ও কাঁচের বোতল নিক্ষেপ করতে শুরু করে।

খবর পেয়ে চাঁদপুর মডেল থানা পুলিশ ও ডিবি পুলিশ যৌথভাবে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এসময় পুলিশ রাস্তায় দাঁড়িয়ে থাকা নিরীহ কিশোর, তরুণ, যুবক ৫জনকে ধরে থানায় নিয়ে যায়।

আটককৃতদের পরিবার জানায়, হামলাকারীরা দু’দিনযাবত মারামারি করেছে, পুলিশ তাদের চিনেও আটক না করে নিরীহ পরিবারের সন্তানদের ধরে নিয়ে গেছে। ঘটনার সময় আটককৃতদের প্রায় সকলেই নামাজ পড়ে ঘরে ফিরছিলো। তাদের সকলের মাথায় টুপি রয়েছে। আগের দিন রাত ১১টার পর উভয় গ্রুপের মধ্যে ঘণ্টাখানেক সময় ধরে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

এ ব্যাপারে পুরাণবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ মাহবুবুর রহমান মোল্লা জানান, খালেক ও দেলু হাওলাদার গ্রুপের মধ্যে মারামারির ঘটনা ঘটে। তারা কেউ পুলিশের কাছে অভিযোগ করেনি। এলাকার শান্তি ও নিরাপত্তা রক্ষার স্বার্থে এ ব্যাপারে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেবে পুলিশ।

ঘটনাস্থল পরিদর্শন করেছেন মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এইচএম এনায়েত উদ্দিন (পিপিএম)।

আপডেট: বাংলাদেশ সময়  ১১:৪৮  অপরাহ্ণ, ১৯ জুন ২০১৫, শুক্রবার

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/ এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমস ডট কম-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না