Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / চাঁদপুরে কৃষকদের সার-বীজ ও জেলেদের মাঝে ছাগল বিতরণ
চাঁদপুরে কৃষকদের সার-বীজ ও জেলেদের মাঝে ছাগল বিতরণ

চাঁদপুরে কৃষকদের সার-বীজ ও জেলেদের মাঝে ছাগল বিতরণ

চাঁদপুরে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আওতায় আসন্ন রবি মৌসুমে সরিষা, ভূট্টা গৃষ্মকালীন আবাদ বাড়ানো লক্ষ্যে কৃষকদের মাঝে প্রনোদনা প্রদানের সার ও বীজ এবং জেলেদের মাঝে ছাগল বিতরণ করা হয়েছে।

রোববার (৯ অক্টোবর) দুপুরে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক পররাষ্ট্রমন্ত্রী ও পররাষ্ট্র মন্ত্রনালয়ের সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির বর্তমান সভাপতি ডা. দীপু মনি এমপি।

এসময় তিনি বলেন, ‘বর্তমান সরকার কৃষি এবং সাধারণ মানুষ বান্ধব সরকার। বাংলাদেশ এখন খাদ্যে সয়নসম্পন্ন। সরকার কৃষকদের সুবিধা দিয়েছে বলেই এটি সম্ভব হয়েছে। একটা সময় আমরা শুধু উন্নত রাষ্ট্রের স্বপ্ন দেখেছি, আজকে সে স্বপ্ন বাস্তবায়ন হতে যাচ্ছে। এটা সম্ভব হয়েছে প্রধামন্ত্রী শেখ হাসিনার সঠিক নেতৃত্বের ফলে।’

চাঁদপুর সদর উপজেলা পরিষদের চেয়াম্যান দেওয়ান মো. সফিকুজ্জামানের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন সদর উপজেলা কৃষি কর্মকর্তা দিল আতিয়া বেগম।

শুভেচ্ছা বক্তব্য রাখেন সদর উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহি কমকর্তা পঙ্কজ বড়–য়া, বৃহত্তর কুমিল্লা বিভাগীয় মৎস্য ও কৃষি উন্নয়ন প্রকল্প পরিচালক জাহিদ হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম নাজিম দেওয়ান।

: আপডেট, বাংলাদেশ সময় ০৫:৪০ পিএম, ০৯ অক্টোবর ২০১৬, রোববার
ডিএইচ

চাঁদপুরে কৃষকদের সার-বীজ ও জেলেদের মাঝে ছাগল বিতরণ

About The Author

প্রতিবেদক- আশিক বিন রহিম

Leave a Reply