Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / চাঁদপুরে কিশোরীকে ফুসলিয়ে বিয়ে করতে এসে তোপের মুখে পলায়ন
চাঁদপুরে কিশোরীকে ফুসলিয়ে বিয়ে করতে এসে তোপের মুখে পলায়ন

চাঁদপুরে কিশোরীকে ফুসলিয়ে বিয়ে করতে এসে তোপের মুখে পলায়ন

শরীফুল ইসলাম, চাঁদপুর :

চাঁদপুর জেলার শাহারাস্তি উপজেলার নৌ-বাহিনীর সদস্য পরিচয়ধারী ইকবাল হোসেন অপ্রাপ্তবয়স্ক কিশোরীকে ফুসলিয়ে পালিয়ে নিয়ে এসে চাঁদপুর কোর্টপ্রাঙ্গন এলাকায় বিয়ে করতে এসে স্থানীয়দের তোপের মুখে পালিয়েছে।

মঙ্গলবার দুপুরে চাঁদপুর শহরের চেয়ারম্যানঘাট সৌদিয়া মার্কেটের ভেতরে অ্যাডভোকেট কামাল হোসেন মজুমদারের কার্যালয়ে অপ্রাপ্তবয়স্ক মেয়েকে নিয়ে এসে কাজীর মাধ্যমে বিয়ে করার পাঁয়তারা চালিয়ে ব্যর্থ হয় ইকবাল।

ঘটনার বিবরণে জানা যায়, শাহারাস্তি চিতশী ইউনিয়নের পায়ের গ্রামের খিলা বাজারের আবুল কাশেমের মেয়ে সূচিপাড়া ডিগ্রি কলেজের ছাত্রী মোসাম্মৎ তানজিলা আক্তার সাথী (১৬) সাথে একই উপজেলার বিশরা গ্রামের নজরুল হকের ছেলে নৌ-বাহিনীর সদস্য ইকবাল হোসেন (২৮) মোবাইলের মাধ্যমে প্রেমের সম্পর্ক গড়ে তোলে।

ওইদিন ওই ইকবাল কিশোরীর স্বজনদের না জানিয়ে তাকে সিএনজিতে উঠিয়ে বিয়ের কথা বলে চাঁদপুরে নিয়ে আসে।

এসময় নৌবাহিনীর সদস্য ইকবাল হোসেন তার ৪-৫জন সহযোগীকে সাথে নিয়ে কিশোরীর ভুয়া খালাতো ভাই রফিক সাজিয়ে অ্যাডভোকেট কামাল মজুমদারের চেম্বারে নিয়ে আসে।

অ্যাডভোকেট কামাল মজুমদার কোট এলাকায় জনৈক কাজীকে ঢেকে এনে এই বিবাহ কার্যক্রম শুরু করে। এর কিছুক্ষণ পরেই স্থানীয় কয়েকজন লোকজন অপ্রাপ্তবয়স্ক মেয়ের বিয়ের বিষয়টি বুঝতে পেরে তার বয়স নিয়ে চ্যালেঞ্জ করে।

খবর পেয়ে চাঁদপুরের ক’জন সাংবাদিক ঘটনাস্থলে গিয়ে উপস্থিত হয়ে দেখতে পায় অপ্রাপ্তবয়স্ক কলেজ ছাত্রী জন্মনিবন্ধনের সনদটি ভুয়া ও জাল।

শাহারাস্তি চিতোষী ইউনিয়ন পরিষদের সচিবের মুঠোফোনে জন্মনিবন্ধনের সিরিয়াল নাম্বারের বিষয়টি জানতে চাইলে তিনি বলেন নাম্বারটি ভুয়া ও জাল।

সাংবাদিকদের উপস্থিতি টের পেয়ে নৌ-বাহিনীর সদস্য ইকবাল হোসেন মেয়েটিকে নিয়ে ঘটনাস্থল থেকে দ্রুত পালিয়ে যায়।

একটি সূত্র জানায়, নৌবহিনীর সদস্য ইকবাল হোসেন কোর্টপ্রাঙ্গণ এলাকা থেকে মেয়েটিকে নিয়ে অন্য জায়গা কাজীর মাধ্যমে বিয়ে সম্পন্ন করে।

আপডেট :   বাংলাদেশ সময় : ১০:৪৪ অপরাহ্ন, ২২ আষাঢ় ১৪২২ বঙ্গাব্দ, মঙ্গলবার ০৭ জুলাই ২০১৫ খ্রিস্টাব্দ

 

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমস ডট কমপ্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি