Home / চাঁদপুর / চাঁদপুরে এশিয়ান টিভির বর্ষপূর্তি উদযাপন
চাঁদপুরে এশিয়ান টিভির বর্ষপূর্তি উদযাপন

চাঁদপুরে এশিয়ান টিভির বর্ষপূর্তি উদযাপন

বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এশিয়ান টিভির ৪র্থ বর্ষ পূর্তি ও ৫ম বর্ষে পদার্পন উপলক্ষে চাঁদপুর জেলা প্রতিনিধি সাংবাদিক মো. খুরশিদ আলম এর আয়োজনে বুধবার (১৮ জানুয়ারি) সকাল সাড়ে ৯টায় চাঁদপুর সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ ক্যাম্পাসে প্রতিষ্ঠাবার্ষিকী কেক কাটা ও শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

আলোচনা সভায় দৈনিক চাঁদপুর প্রবাহের ভারপ্রাপ্ত সম্পাদক রহিম বাদশার উপস্থাপনায় চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারী প্রধান অতিথির বক্তব্যে বলেন, বর্তমান অবাদ তথ্য প্রযুক্তির এ যুগে টেলিভিশন চ্যানেল প্রতিযোগীতামূলক সংবাদ প্রচারে দেশ ও জাতির উন্নয়নে অগ্রনী ভূমিকা রাখছে। বেসরকারি স্যাটেলাইট চ্যানেল এশিয়ান টিভি’র সংবাদ ও দেশীয় সংস্কৃতি লালন প্রচার প্রকাশ ও পৃষ্ঠ পোষকতা দেশের কল্যাণ বয়ে আনবে। আকাশ সংস্কৃতির নামে অপসংস্কৃতি দুর করনসহ দেশীয় সংস্কৃতি প্রচারের পাশাপাশি দেশ ও জাতির কল্যানে সংবাদ প্রচার এশিয়ান টিভির ধারাবাহিকতা যুগ যুগ অক্ষুন্ন থাকবে এই হোক প্রতিষ্ঠা বার্ষিকীতে আমাদের সকলের প্রত্যাশা।

শুভেচ্ছা বক্তব্য রাখেন চাঁদপুর বিশ্ববিদ্যালয় কলেজ অধ্যক্ষ ড. এ এস এম দেলোয়ার হোসাইন, চাঁদপুর প্রেসক্লাব সভাপতি শরিফ চৌধুরি, সাধারন সম্পাদক জিএম শাহিন, সাবেক সভাপতি গোলাম কিবরিয়া জিবন, যুগ্ম সাধারন সম্পাদক ও চ্যানেল ২৪ প্রতিনিধি আল ইমরান শোভন. সময় টিভির স্টাফ রিপোর্টার ফারুক আহমেদ, ৭১ টেলিভিশন প্রতিনিধি কাদের পলাশ, ২১ শে টেলিভিশন প্রতিনিধি নেয়ামত হোসেন, হাইমচর প্রেসক্লাব সভাপতি মাহবুব আলম বাশার, জেলা যুবলীগ নেতা কামল হোসেন লালু, হাইমচর উপজেলা যুবলীগ সভাপতি মোঃ আতিকুর রহমান পাটওয়ারী, জিটিভি প্রতিনিধি রিয়াদ ফেরদৌস, মোহনা টেলিভিশন প্রতিনিধি রফিকুল ইসলাম বাবু, সাংবাদিক একে আজাদসহ সাংবাদিক, শিক্ষক, শিক্ষার্থী, রাজনিতিবীদ ও জনপ্রতিনিধিসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষজন অংশগ্রহন করে।

আলোচনা সভা শেষে প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিরা জম্মদিনের কেক কাটেন। পরে কলেজ ক্যাম্পাস থেকে শহরে শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।

প্রেস বিজ্ঞপ্তি
।। আপডটে, বাংলাদশে সময় ১১ : ১০ পিএম, ১৮ জানুয়ারি ২০১৭ বুধবার
ডিএইচ

Leave a Reply