Home / চাঁদপুর / ‘চাঁদপুরে এলাকাভিত্তিক পুলিশের এসআই কাজ করছে’
sp-samsunnahar

‘চাঁদপুরে এলাকাভিত্তিক পুলিশের এসআই কাজ করছে’

চাঁদপুর পুলিশ সুপার শামসুন্নাহার বলেছেন, ‘এখন থেকে প্রতিমাসে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হবে। এলাকা ভিত্তিক পুলিশের এসআইরা কাজ করছে। তারা সংশ্লিষ্ট এলাকার সমস্যা নোট করতে হবে। সমাধানের ব্যবস্থা নিতে হবে । এ জন্য প্রত্যেক এলাকার দায়িত্বরত পুলিশের এসআইদের জবাবদিহীতায় আনা হবে।’

সোমবার (৩ জুলাই) বিকেল ৩টায় চাঁদপুর মডেল থানার ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

চাঁদপুর মডেল থানায় কর্মরত ক’জন এসআই’র কাজে সন্তোষ প্রকাশ করে বলেন, চাঁদপুর সদর টহল পুলিশ, এবং কমিউনিটি পুলিশ এবং চাঁদপুর মডেল থানা পুলিশ চাঁদপুরের আইন শৃখঙলা বজায় রাখতে মনোযোগ দিয়ে কাজ করে কি না সে লক্ষ্যে আমরা প্রতিমাসে এ ওপেন হাউজ ডে আয়োজন করে আসছি।

তিনি বলেন, চাঁদপুরকে ইভটিজিং ও মাদকসহ যতো অপরাধ মূলক কর্মকান্ড রয়েছে তা নির্মূল করার জন্য যতো রকমের যত রকমের পদক্ষেপ রয়েছে তা গ্রহণ করবো। এছাড়াও প্রতিবছর ঈদ আসলে হরিনা এবং রাজরাজেশ্বর এলাকায় নদীতে লঞ্চ স্টীমারে ও বিভিন্ন বাড়িতে ডাকাতির বিরুদ্ধে ওইস্থানে পুলিশ টহলের ব্যবস্থা নেয়া হবে। এবং স্থানীয়দের নিয়ে ডাকাত প্রতিহত করার জন্য আমরা কাজ করবো।

চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ ওয়ালী উল্ল্যাহর সভাপতিত্বে ও পুলিশ পরিদর্শক (সিপিআই) হারুনুর রশীদের পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আফজাল হোসেন।

পুলিশ পরিদর্শক (তদন্ত) মাহবুবুর রহমান মোল্লা, পুলিশ পরিদর্শক (অপারেশন) এম এ রউফ, জেলা কমিউনিটি পুলিশিংয়ের সাধারণ সম্পাদক সুফি খায়রুল আলম খোকন, চাঁদপুর সদর উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি সালেউদ্দিন জিন্নাহ, সাধারণ সম্পাদক ওমর ফারুক, পৌর কমিউনিটি পুলিশিং কমিটির সহ সভাপতি রোটাঃ জামাল হোসনসহ চাঁদপুর মডেল থানার সকল উপ-পরিদর্শক, সহকারী উপ-পরিদর্শকসহ পুলিশ সদস্যরা।

সভায় উন্মুক্ত আলোচনায় বিভিন্ন অঞ্চলের কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

প্রতিবেদক- কবির হোসেন মিজি
: আপডেট, বাংলাদেশ সময় ৯: ১০ পিএম, ৩ জুলাই ২০১৭, সোমবার strong>
ডিএইচ

Leave a Reply