Home / চাঁদপুর / চাঁদপুরে ইয়াবা বিক্রিকালে যুবদল নেতার ছেলেসহ আটক ৩
চাঁদপুরে ইয়াবা বিক্রিকালে যুবদল নেতার ছেলেসহ আটক ৩

চাঁদপুরে ইয়াবা বিক্রিকালে যুবদল নেতার ছেলেসহ আটক ৩

চাঁদপুর জেলা গোয়েন্দা পুলিশের পৃথক দুটি অভিযানে মঙ্গলবার (২১ মার্চ) রাতে ইয়াবাসহ ৩জনকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, শহরের ব্যাংক কলোনী এলাকার জেলা যুবদলের সহ-সভাপতি মনির মিজি ছেলে জাহিদুল ইসলাম সম্বয় (২৫), নাজিরপাড়া এলাকার দিলীপ মজুমদারের স্ত্রী মঞ্জু রানী মজুমদার (৪৫) ও তার ছেলে সোহাগ মজুমদার (২৮)।

এসময় তাদের কাছ থেকে ২ শ’ ৮০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

গোয়েন্দা অফিস সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ মোস্তফা কামালের নেতৃত্বে উপ-পরিদর্শক মো. মাসুদ সিকদার সঙ্গীয় সদস্যদের নিয়ে চাঁদপুর শহরে মাদক বিরোধী অভিযান পরিচালন করেন।

প্রথমে তারা রাত পৌনে ১২টায় চাঁদপুর সরকারি কলেজের গেইটের সামনে অভিযান পরিচালনা করেন। সেখান থেকে নাজিরপাড়া এলাকার বসবাসকারী দিলীপ মজুমদারের স্ত্রী মঞ্জু রানী মজুমদার (৪৫) ও তার ছেলে সোহাগ মজুমদার (২৮) কে ১ শ’ ৫০ পিচ ইয়াবাসহ হাতেনাতে আটক করে। এদের সাথে থাকা শহরের ৫নং কয়লাঘাট এলাকার হুমায়ুন কবির হুমা (২৮) পালিয়ে যায়।

আটক মঞ্জু রাণী ও সোহাগের স্বীকারোক্তি মতে রাত ১২টায় মিশন রোড এলাকায় অভিযান চালিয়ে জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি মনিরুজ্জামান মনির মিজির ছোট ছেলে জাহিদুল ইসলাম সম্বয় (২৫) কে ১শ’ ৩০ পিচ ইয়াবাসহ আটক করে।
এ সময় তার বড় ভাই নাইদুল ইসলাম (২৮) পালিয়ে যায়।

এ ব্যাপারে জেলা গোয়েন্দা পুলিশ চাঁদপুর মডেল থানায় পৃথক দুটি মামলা দায়ের করেছে।

অভিযান পরিচালনকারী উপ-পরিদর্শক মোঃ মাসুদ শিকদার জানান, দীর্ঘদিন ধরে মনির মিজি ও তার ছেলেরা চাঁদপুর শহরে মাদকের ব্যবসা করে আসছিল।

প্রতিবেদক- আশিক বিন রহিম
: আপডেট, বাংলাদেশ সময় ১২ : ০৫ পিএম, ২৩ মার্চ ২০১৭, বৃহস্পতিবার
এইউ

Leave a Reply