Home / চাঁদপুর / চাঁদপুরে আত্মহত্যার ‘প্ররোচণায়’ স্বামী জেলহাজতে
atto hotta
ওই দিনের ঘটনার ফাইল ছবি

চাঁদপুরে আত্মহত্যার ‘প্ররোচণায়’ স্বামী জেলহাজতে

চাঁদপুর শহরের বিষ্ণুদী মাদ্রাসা রোডের খান মঞ্জিলে স্বামীর সাথে অভিমান করে গলায় ফাঁস দেওয়ার ঘটনায় গৃহবধূ মরিয়ম আক্তার মম (২৪) এর স্বামী তানিমকে গ্রেফতারপূর্বক জেলহাজতে পাঠিয়েছেন আদালত।

ঘটনার দিন ৮ জুলাই নিহতের পিতা মহসীন পাটওয়ারী বাদী হয়ে ‘আত্মহত্যার প্ররোচণায়’ জামাতা তানিম ও শ্বাশুড়ী তাসলিম কে ৩০৬ ধারায় অভিযুক্ত করে চাঁদপুর মডেল থানায় একটি মামলা দায়ের করেন। যার নং- ২৩।

ওই দিন রাতে মৃত মম’র ময়না তদন্ত শেষে লাশ তার পিতার কাছে হস্তান্তর করা হয়। পরে মৈশাদী পাটওয়ারী বাড়িতে পারিবারিক কবরস্থানে মম’র লাশ দাফন সম্পন্ন করা হয়।

মম’র পিতা মহসীন পাটওয়ারীর দাবি ‘মম’র সাথে তানিমের প্রেমের সম্পর্ক থেকে বিয়ে হয়। তানিম ও তার মায়ের নির্যাতন সইতে না পেরে প্রায়ই ফোন করে আমাকে মম বাঁচানোর জন্য বলত। মেয়ের সুখের কথা চিন্তা করে আমার স্ত্রী লক্ষাধিক টাকা ও প্রায় পঞ্চাশ হাজার টাকার স্বর্ণলংকার এবং আসবাবপত্র দেয়। তাদের অত্যাচারে অতিষ্ট হয়েই আমার মেয়ে আত্মহত্যা করেছে।’

মডেল থানার মামলা তদন্তকারী কর্মকর্তা এস আই (উপ-পরিদর্শক) কামরুজ্জামান জানায়, ‘নিহত মম’র পিতার মামলার প্রেক্ষিতে জামাতা তানিমকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।’

পারিবারিক কলহে চাঁদপুর শহরে গৃহবধূর আত্মহত্যা

প্রতিবেদক- মাজহারুল ইসলাম অনিক
: আপডেট, বাংলাদেশ সময় ৩: ০০ পিএম, ১০ জুলাই ২০১৭, শনিবার
ডিএইচ

Leave a Reply