Home / চাঁদপুর / চাঁদপুরে আওয়ামী লীগ পরিবারে কোন বিবেদ নেই : নাছির উদ্দিন আহমেদ
মেয়র নাছির
চাঁদপুর পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ (ফাইল ছবি)

চাঁদপুরে আওয়ামী লীগ পরিবারে কোন বিবেদ নেই : নাছির উদ্দিন আহমেদ

চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ বলেছেন, আওয়ামী লীগ একটি বড় পরিবার। চাঁদপুরে আওয়ামী লীগ পরিবারে কোন বিবেদ নেই, আমরা এক এবং ঐক্যব্ধ আছি। আমরা বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করি এবং বঙ্গবন্ধুকে হৃদয়ে ধারণ ও লালন করি। আওয়ামী লীগ করে আমরা অনেক কিছু পেয়েছি।

শনিবার (১৪ অক্টোবর) বিকেলে দলীয় কার্যালয়ে চাঁদপুর পৌর আওয়ামী লীগের সদস্য নবায়ন ও নতুন সদস্য সংগ্রহ উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন বিএনপি-জামায়াত কখনো দেশের উন্নয়নে কাজ করেনি। দেশের এত উন্নয়ন সবই আওয়ামী লীগেরই অর্জন। আমাদের আদর্শ এক। আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে। আমাদের সদস্য নবায়ন ও নতুন সদস্য সংগ্রহ চলছে। এখানে যেন কোন স্বাধীনতা বিরোধীরা দলে প্রবেশ না করতে পারে। সেই জন্য সকলকে সতর্ক থাকতে হবে।

পৌর আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত) সভাপতি রাধা গোবিন্দ ঘোষের সভাপতিতে ও পৌর আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুলের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্যে রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আবু নঈম পাটওয়ারী দুলাল।

সভা শেষে পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মরহুম লুৎফুর রহমান পাটওয়ারীর ৪র্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও মোনাজাত করা হয়।

দোয়া ও মোনাজাত পরিচালনা করেন বাইতুল আমিন জামে মসজিদের পেশ ইমাম মাও. ইমাম হোসেন।

প্রতিবেদক : মাজহারুল ইসলাম অনিক
: আপডেট, বাংলাদেশ ১০ : ১৫ পিএম, ১৪ অক্টোবর, ২০১৭ শনিবার
এইউ

Leave a Reply