Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / চাঁদপুরের হানারচর ইউপি জনপ্রতিনিধিদের দায়িত্ব গ্রহণ
চাঁদপুরের হানারচর ইউপি জনপ্রতিনিধিদের দায়িত্ব গ্রহণ

চাঁদপুরের হানারচর ইউপি জনপ্রতিনিধিদের দায়িত্ব গ্রহণ

চাঁদপুর সদর উপজেলা ১৩ নং হানারচর ইউনিয়ন পরিষদের নির্বাচিত জনপ্রতিনিধিরা (চেয়ারম্যান, সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্য) তাদের দায়িত্ব গ্রহণ করেছেন। ১১ জুলাই সোমবার সকালে মিলাদ ও দোয়ার মাধ্যমে তারা এই দায়িত্ব গ্রহণ করে পরিষদের কার্যক্রম শুরু করা হয়।

পরিষদের দায়িত্ব গ্রহণকারীরা হলেন, চেয়ারম্যান হাজী আব্দুর সাত্তার রাঢ়ি, ১ নং ওয়ার্ডের মেম্বার আবুল বাসার, ২ নং ওয়ার্ডের মেম্বার আবুল খায়ের, ৩নং ওয়ার্ডের মেম্বার হারুণ খান, ৪ নং ওয়ার্ডের হালিম বেপারী, ৫ নং ওয়ার্ডের মেম্বার দেলু বেপারী, ৬নং ওয়ার্ডের বারেক তালুকদার, ৭ নং ওয়ার্ডের কালু চৌকিদার, ৮ নং ওয়ার্ডের অলিউল্লাহ, ৯ নং ওয়ার্ডের আব্দুল কাদের, ১,২,৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বার রাসিদা বেগম, ৪, ৫, ৬ নং ওয়ার্ডের সাবিনা বেগম, ৭, ৮,৯ নং ওয়ার্ডের ইশিতা বেগম।

মিলাদ পূর্বক সংক্ষিপ্ত বক্তব্যে ইউপি’র নব-নির্বাচিত চেয়ারম্যন হাজী আব্দুর সাত্তার রাঢ়ি বলেন, ‘ইউনিয়নবাসী আমাকে যে দায়িত্ব দিয়েছে তা আমি সততা ও নিষ্ঠার সাথে পালন করাবো। এ ইউনিয়নের সার্বিক উন্নয়নে জন্য আমার সার্বোচ্চ চেষ্টা অব্যাহত থাকবে। এ ইউনিয়নের সকল মেম্বার ও মহিলা মেম্বারদের সাথে সমন্বয় করে আমি যে কোনো কাজ করবো। আমি চাই সকলের সহযোগিতায় ১৩ নং হানারচর ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে।

মিলাদ পরিচালনা করেন শরিয়তপুর মসজিদের খতিব হাফেজ আব্দুল লতিফ এবং মোনাজাত পরিচালনা করেন, মাওলানা মো. দেলোয়ার হোসেন।

এ সময় হানারচর এইউনিয়ন পরিষদের সচিব আজহারুল ইসলামসহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিরা উপস্থিত ছিলেন।

চাঁদপুরের হানারচর ইউপি জনপ্রতিনিধিদের দায়িত্ব গ্রহণ

About The Author

প্রতিবেদক- আশিক বিন রহিম

Leave a Reply