Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / চাঁদপুরের হাজীগঞ্জে ৫১ পিচ ইয়াবাসহ ৪ যুবক-যুবতী আটক

চাঁদপুরের হাজীগঞ্জে ৫১ পিচ ইয়াবাসহ ৪ যুবক-যুবতী আটক

‎Thursday, ‎May ‎21, ‎2015  07:52:06 PM

স্টাফ করেসপন্ডেন্ট, হাজীগঞ্জ:

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলায় ৫১ পিচ ইয়াবাসহ আওয়ামী লীগ নেতার ভাই ও ৩ যুবক-যুবতীকে আটক করেছে হাজীগঞ্জ থানা পুলিশ। বুধবার রাত ১০টার দিকে হাজীগঞ্জ পৌর এলাকার মকিমাবাদ গ্রামের শ্মশানঘাট সড়ক থেকে আটক করা হয়।

আটকরা হলেন- মকিমাবাদ এলাকার মৃত গিয়াস উদ্দিনের ছেলে ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী মাইনুদ্দিনের ভাই সুমন গাজী (৩২), একই এলাকার শাহালমের ছেলে রুবেল মিয়া (৩০), চাঁদপুর সদর উপজেলার মৃত লতিফ মিয়ার মেয়ে হিরা বেগম সাথী (২৮) এবং হীরার বোন জাহানারা (২৭)।

পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী মাইনুদ্দিন ভাই সুমন গাজীকে আটক করে পুলিশ। এ সময় অন্যান্যদেরও সেখান থেকে আটক করা হয়। তাদের কাছ থেকে ৫১ পিস ইয়াবা ও নগদ ৪ হাজার ৪শ টাকা উদ্ধার করা হয়।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ আলম বিষয়টি নিশ্চিত করে চাঁদপুর টাইমসকে জানান, আটকদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হবে।

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/‍ডিএইচ/২০১৫

নিয়মিত ফেসবুকে নিউজ পেতে ক্লিক লাইক দিন : www.facebook.com/chandpurtimesonline/likes 

চাঁদপুর টাইমস প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না