Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / চাঁদপুরের হাজীগঞ্জে বন্ধুর প্রতি বন্ধুদের অমানবিক কাণ্ড
চাঁদপুরের হাজীগঞ্জে বন্ধুর প্রতি বন্ধুদের অমানবিক কাণ্ড

চাঁদপুরের হাজীগঞ্জে বন্ধুর প্রতি বন্ধুদের অমানবিক কাণ্ড

‎Saturday, ‎23 ‎May, ‎2015    3 : 33:45 AM

স্টাফ করেসপন্ডেন্ট:

চাঁদপুরের হাজীগঞ্জে বন্ধুরা ডেকে নিয়ে পুরুষাঙ্গ কেটে নিলো আরেক বন্ধুর। ফয়েজ (২৫) নামের ওই বন্ধু বর্তমানে মারাত্মক আহত অবস্থায় হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

এ মর্মান্তিক ঘটনাটি ঘটে উপজেলার দ্বাদশ গ্রাম ইউনিয়নের দেওদ্রোন গ্রামে। আহত ফয়েজ ওই গ্রামের বড় বাড়ির মোঃ দেলোয়ার হোসেনের ছেলে। সম্পত্তিগত বিষয় নিয়ে এ ঘটনা ঘটে বলে আহতের বড় ভাই মহসিন নিশ্চিত করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আহত ভাইয়ের পাশে বসে বৃহস্পতিবার মহসিন জানান, তার ভাই ফয়েজকে গত সোমবার রাত সাড়ে ৯টার দিকে পার্শ্ববর্তী বাড়ির নওয়াব আলীর ছেলে রিপন (২৫), স্বপনের ছেলে রুবেল (২১), রশীদের ছেলে মোহন (২৫), জাহাঙ্গীরের ছেলে সোহেল ও মোক্তারের ছেলে উজ্জ্বল ডেকে বাড়ির পাশের খাল পাড়ের একটি বাগান বাড়িতে নিয়ে যায়। এর পরে সোহেল ও উজ্জল ঘটনাস্থল থেকে চলে আসে। তার পরেই রিপন ও মোহন মিলে আমার ভাইয়ের পুরুষাঙ্গ কেটে তাকে মারাত্মক আহত করে । এ সময় আমার ভাইয়ের আর্তচিৎকার শুনে বাড়ি থেকে দৌড়ে ঘটনাস্থলে গিয়ে দেখি ভাইয়ের শরীরের রক্তে তার পুরো শরীর ভিজে গেছে। এর পরেই সকলের সহযোগিতায় ফয়েজকে হাসপাতালে এনে ভর্তি করানো হলে তার লিঙ্গে ৩টি সেলাই দেয়া হয়।

মহসিন মিয়া আরো জানান, আমার এক চাচার সাথে আমাদের সম্পত্তিগত বিরোধ রয়েছে। ধারণা করা হচ্ছে এদের কেউ এ কাজ করতে পারে। আমি এ ঘটনায় থানায় একটি অভিযোগ দিয়েছি ।

হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক জানান, ওই যুবকের লিঙ্গে তিনটি সেলাই দেয়া হয়েছে। বর্তমানে সে আগের থেকে একটু ভালো আছে।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ শাহআলম বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাটি এক দারোগাকে দেখার জন্য দায়িত্ব দেয়া হয়েছে।

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/‍ডিএইচ/২০১৫

নিয়মিত ফেসবুকে নিউজ পেতে ক্লিক লাইক দিন : www.facebook.com/chandpurtimesonline/likes 

চাঁদপুর টাইমস প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না