Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / চাঁদপুরের শাহরাস্তিতে দু’বাড়িতে ডাকাতি
চাঁদপুরের শাহরাস্তিতে দু’বাড়িতে ডাকাতি

চাঁদপুরের শাহরাস্তিতে দু’বাড়িতে ডাকাতি

চাঁদপুর টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

শাহরাস্তি (চাঁদপুর) করেসপন্ডেন্ট:

চাঁদপুর জেলার শাহরাস্তি উপজেলার চিতোষী পশ্চিম ইউনিয়নের আয়নাতলী দক্ষিণ পাড়া ৪নং ওয়ার্ডে গভীর রাতে ২টি বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে।

ক্ষতিগ্রস্ত পরিবার সূত্রে জানা যায়, আয়নাতলী গ্রামেরদক্ষিণ পাড়া মাদ্রাসা বাড়ির মৃত সৈয়দ আহম্মেদ শেখের পুত্র শেখ মাহবুব আলমের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি হয়।

শেখ মাহবুব আলমের স্ত্রী শামছুন্নাহার চাঁদপুর টাইমসকে জানায়, ‘মঙ্গলবার রাত আনুমানিক দেড়টার দিকে আমরা সবাই রাত্রের খাবার খেয়ে ঘুমে থাকাবস্থায় একদল ডাকাতচক্র ঘরের দরজার ভেঙ্গে ঘরে প্রবেশ করে আমাকে ঘুম থেকে জাগিয়ে তোলে। তাৎক্ষণিক আমি জেগে উঠলে দেখি আমার গায়ের উপর চাপাতি, দা, চেনি ও দেশীয় অস্ত্রশস্ত্র আমার উপর ধরে রেখে আমাকে খুন করার হুমকি দিতে থাকে।’

এসময় ডাকাতদল শামছুন্নাহারের কানের দুল, ৪টি আংটি, ২ভরি ওজনের ব্যবহৃত স্বর্ণ, স্টিলের আলমারির লকার ভেঙ্গে নগদ ২০ হাজার টাকা, ২টি স্যামসং গ্ল্যাক্সি মোবাইল সেট, ২টি কালো টর্চলাইট ও মূল্যবান জিনিসপত্রসহ প্রায় ১ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে যায়।

পরে ঘরের বাসিন্দাদেরকে হাত-পা ও মুখ কাপড় দিয়ে বেঁেধ রেখে ডাকাতদল পালিয়ে যায়।

এছাড়া একই গ্রামের সোনাগাজি বাড়ির মৃত আতর মিয়া পাটওয়ারীর পুত্র মো. ছফিউল্যা পাটওয়ারীর ঘরে সিঁদ কেটে ডাকাতদল ঘরে প্রবেশ করে ঘুমন্ত অবস্থায় ঘরে থাকা নগদ ৮শ টাকা ও ১টি মোবাইল সেট নিয়ে যায়।

বুধবার সকালে ইউপি সদস্য মো. দেলোয়ার হোসেনকে ঘটনা সম্পর্কে অবহিত করলে তিনি শাহরাস্তি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ও ইউপি চেয়ারম্যানকে ঘটনার বিষয়ে অবহিত করেন।

পরে চিতোষী ফাঁড়ি থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ ফারুক হোসেন ফোর্সসহ ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ বিষয়ে শাহরাস্তি মডেল থানায় মামলার প্রস্তুতি চলছে।

চাঁদপুর টাইমস : এমআরআর/২০১৫

 

নিয়মিত ফেসবুকে নিউজ পেতে লাইক দিন : www.facebook.com/chandpurtimesonline/likes