Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / চাঁদপুরের নানুপুরে ‘মাদক সেবনের প্রতিবাদে’ যুবককে ছুরিকাঘাত
চাঁদপুরের নানুপুরে ‘মাদক সেবনের প্রতিবাদে’ যুবককে ছুরিকাঘাত

চাঁদপুরের নানুপুরে ‘মাদক সেবনের প্রতিবাদে’ যুবককে ছুরিকাঘাত

চাঁদপুর সদরের বাগাদী ইউনিয়নে বসত ঘরে জলসা বসিয়ে ‘ মাদক সেবনের প্রতিবাদ’ করায় সুমন মিজি (৩৩) নামে বুধবার (২৬ এপ্রিল ) সকালে নানুপুর গ্রামের মিজি বাড়িতে এক যুবককে ছুরিকাঘাত করে গুরুতর আহত করেছে মাদকসেবীরা। আহত সুমন মিজি ওই বাড়ির শাহাজাহান মিজির ছেলে। সে বর্তমানে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আহত সুমন ও তার স্বজনরা জানায়, একই বাড়ির সালাউদ্দিন মিজি দীর্ঘদিন ধরে স্থানীয় ইউপি মেম্বার মনিরসহ অন্যন্যদের নিয়ে তার বাড়ির একটি বসত ঘরে মাদকের আড্ডা বসিয়ে মদ, গাঁজাসহ বিভিন্ন মাদকদ্রব্য সেবন করে আসছে।

প্রায়ই এভাবে বাড়িতে মাদকের জলসা বসান এবং মাদক সেবন করে মাতাল হয়ে মানুষকে গাল মন্দ করে। তাদের এমন অত্যাচারে অতিষ্ঠ হয়ে ঘটনার ক’দিন আগে সুমন মিজি মনির মেম্বারকে এমন অপরাধমুলক কর্মকান্ডের জন্যে প্রতিবাদ করে । তাদের দাবি মনির মেম্বারের ইন্দনেই তাকে এভাবে ছুরিকাঘাত করে আহত করা হয়েছে।

ঘটনার আগের দিন রাতেও সালাউদ্দিন মিজি একই ভাবে তার সহকর্মীদের নিয়ে ওই ঘরে মাদক সেবন করে চেঁচামেচি করে। তাদের এমন কার্যকালাপে বাড়ির লোকজন ঠিকমতো ঘুমাতে না পারায় বুধবার (২৬ এপ্রিল )সকালে সুমন মিজি তার প্রতিবাদ করে ডাক দ্হোাই দেয়ায় এতে সালাউদ্দিন মিজি কাঁচি দিয়ে সুমন মিজির পেটে আঘাত করে এবং বেধম মারধর করে তাকে গুরুতর আহত করে।

এ ব্যাপারে বুধবার সালাউদ্দিন মিজি ও মনির মেম্বারের বিরুদ্ধে চাঁদপুর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

করেসপন্ডেন্ট
আপডেট, বাংলাদেশ সময় ৬ :০০ পিএম, ২৬ এপ্রিল ২০১৭, বুধবার
এজি

Leave a Reply