Home / চাঁদপুর / চাঁদপুরে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল স্কুলে ক্রীড়া প্রতিযোগিতা
চাঁদপুরে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা
চাঁদপুর পুলিশ সুপারের অবয়বে কাজী ইশরাত জামিলা আহনাফ (ডানে)। প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জন করে থেকে পুরস্কার গ্রহণ করছেন তিনি। ছবি: চাঁদপুর টাইমস

চাঁদপুরে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল স্কুলে ক্রীড়া প্রতিযোগিতা

চাঁদপুর ড্যাফোডিল ইন্টারন্যাশনাল স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান গতকাল শনিবার (২৫ ফেব্রুয়ারি) সম্পন্ন হয়েছে।

বিকেল ৩টায় বিদ্যালয় মাঠে প্রধান অতিথির বক্তব্যে চাঁদপুর পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম।

প্রধান অতিথির উপস্থিতিতে প্রতিযোগীতার অন্যতম আকর্ষণ ‘যেমন খুশি তেমন সাজো’ অনুষ্ঠিত হয়।

ক্ষুদে প্রতিযোগীদের প্রতিভায় মুগ্ধ হয়ে প্রধান অতিথি পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম তার বক্তব্যে আশা ব্যক্ত করেন, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল স্কুলটি চাঁদপুরে ভবিষ্যতে আরও অনেক দূর এগিয়ে যাবে। সুসৃঙ্খল পরিবেশ, গোছানো মাঠ এবং ছাত্র-ছাত্রীদের পরিচ্ছন্ন অংশগ্রহনে তিনি মুগ্ধ হন এবং ভূয়সি প্রশংসা করে আরো বলেন, আজকের এই ক্ষুদে শিক্ষার্থীরাই একদিন এদেশকে পরিচালনা করবে। এখান থেকে পুলিশ সুপার, জেলা প্রশাসক, সচিব, শিক্ষক, চিকিৎসকসহ দেশের এমপি ও মন্ত্রী তৈরী হবে। অতএব শিক্ষক ও অভিভাবকদের দ্বায়িত্ব হলো তাদেরকে সঠিক পথে পরিচালনা করা।

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল স্কুলের অধ্যক্ষ মো. নূর খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলন মডেল থানার অফিসার্স ইনচার্জ মো. ওয়ালি উল্যাহ অলি। অনুষ্ঠান পরিচালনা করেন সিনিয়র শিক্ষক, শারমিন জাহান সম্পা এবং ফারহানা আক্তার। এসময় আরও উপস্থিত ছিলেন, শিক্ষক রাজিয়া সুলতানা, মো. রেজাউল করিম, ফারজানা কামাল, কে.এম ইকবাল গণি, এ কে আজাদ, সারওয়ার সাজ্জাদ।

সর্বশেষে কৃতি প্রতিযোগিদের মাঝে পুরস্কার বিতরণ করেন পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম।

অপরদিকে সকাল ১০টায় বিদ্যালয়ের মাঠে প্রতিযোগিতার উদ্ধোধন করেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল স্কুলের অধ্যক্ষ মো. নূর খান। প্রতিযোগীতায় সর্বমোট ৬৮ টি ইভেন্টে ৩১৫ জন শিক্ষার্থী অংশগ্রহন করে।

স্টাফ করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ সময় ১১: ৪০ পিএম, ২৫ ফেব্রুয়ারি ২০১৭, শনিবার
ডিএইচ

Leave a Reply