Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় নুরুল আলম শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত
কচুয়ায় নুরুল আলম শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত

কচুয়ায় নুরুল আলম শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত

চাঁদপুরের কচুয়া উপজেলার শ্রীরামপুর মোহাম্মদিয়া ইসলামিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ মো. নূরুল আলম মজুমদার ২০১৭ সালের মাদ্রাসা পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হয়েছেন।

জাতীয় শিক্ষা সপ্তাহ ২০১৭ উদযাপন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে শিক্ষা বিস্তারে বিশেষ অবদান রাখায় কচুয়া উপজেলা পর্যায়ে তাকে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত করা হয়।

উপজেলার নলুয়া গ্রামের অধিবাসী, মোঃ নূরুল আলম মজুমদার ১৯৯০ সালের ০১ ডিসেম্বর শ্রীরামপুর মোহাম্মদিয়া ইসলামিয়া আলিম মাদ্রাসায় সহকারী অধ্যপক হিসেবে যোগদান করেন।

পরবর্তীতে তিনি একই মাদ্রাসার ২০০১ সালের ০১ মার্চ অধ্যক্ষ হিসেবে যোগদান করার পর থেকে বর্তমান সময় পর্যন্ত অত্যন্ত সুনাম ও সাফল্যের শিক্ষা বিস্তারে কাজ করে যাচ্ছেন।

এছাড়া কচুয়া উপজেলা শাখা জমিয়াতুল শাখার সেক্রেটারী, আহলে সুন্নাত ওয়াল জামায়াতের সভাপতি, কান্দিরপাড় কেন্দ্রীয় জামে মসজিদের খতিব ও ২০১৭ সালের উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান হয়েছিলেন।

তাৎক্ষনিক এক প্রতিক্রিয়ায় মোঃ নুরুল আলম মজুমদার চাঁদপুর টাইমসকে জানান, ‘শিক্ষা বিস্তারে এভাবে প্রতিটি শিক্ষককে সম্মানিত করা হলে শিক্ষাকে আরো বেশি এগিয়ে নেয়া সম্ভব।’

তিনি চলতি বছরের কচুয়া উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত হওয়ায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহম্মদ আশরাফ হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ সাইদুর রহমানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

: আপডেট, বাংলাদেশ সময় ১১: ০০ পিএম, ২৫ ফেব্রুয়ারি ২০১৭, শনিবার
ডিএইচ

Leave a Reply