Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলবে নিহত ইমামের দাফন সম্পন্ন : ঘাতককে কারাগারে প্রেরণ
Dead-Khun-Death

মতলবে নিহত ইমামের দাফন সম্পন্ন : ঘাতককে কারাগারে প্রেরণ

চাঁদপুর মতলব দক্ষিণে নিহত মসজিদের ইমাম মাওলানা ফজলুল হককে ময়না তদন্তের পর শুক্রবার (১০ ফেব্রুয়ারি) রাত ৮ টায় মতলব নিউ হোস্টেল মাঠে জানাযা শেষে দশপাড়া নিজ গ্রামে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এঘটনায় মতলব দক্ষিণ থানায় নিহত মাওলানা ফজলুল হকের দ্বিতীয় কন্যা কুলসুমার স্বামী দেলোয়ার হোসেন বাদী হয়ে ঘাতক বিপ্লবকে প্রধান আসামী করে শুক্রবার (১০ ফেব্রুয়ারি) হত্যা মামলাটি দায়ের করে। ওই মামলার আটক হওয়া প্রধান আসামী বিপ্লবকে চাঁদপুর আদালতে প্রেরণ করেছে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই রফিকুল ইসলাম।

আদালত তাকে জেলহাজতে প্রেরণ করেছে।

প্রসঙ্গত, বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) যোহর নামাজের আজানরত অবস্থায় দশপাড়া কাশেম পাগলা বাড়ি জামে মসজিদের ইমাম মাওলানা ফজলুল হককে পিছন থেকে লাঠিসোটা দিয়ে এলাপাথাড়ি আগাত করে মাদকসেবী বিপ্লব। পরে তাকে সাথে সাথে ডাক-চিৎকার দিলে আশপাশের লোকজন এসে তাকে রক্তাক্ত যখম অবস্থায় প্রথমে মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাত ৯ টায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ সংবাদ মতলবে আসার সাথে সাথে স্থানীয় এলাকাবাসীর সহযোগিতায় মতলব দক্ষিণ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান লক্ষ্মী রাণী দাস (তারা) ও মতলব পৌরসভার প্যানেল মেয়র রোটা. কিশোর কুমার ঘোষ ঘাতককে আটক করে মতলব দক্ষিণ থানা পুলিশের হাতে সোপর্দ করে।

নিহত মাওলানা ফজলুল হকের মেয়ে নাসিমা বলেন, বিপ্লব এলাকায় দীর্ঘ দিন যাবৎ মাদক সেবনের সাথে জড়িত। কিকারণে আমাার বাবাকে হত্যা করেছে আমরা কিছুই বলতে পারবো না।

এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ মো. কুতুব উদ্দিন জানান, এ ঘটনায় নিহতের মেয়ের জামাতা বাদী হয়ে মতলব দক্ষিণ থানায় বিপ্লবকে প্রধান আসামী করে একটি হত্যা মামলা করেছে। আটক হওয়া বিপ্লবকে আদালতে প্রেরণ করা হয়েছে।

এ সংক্রান্ত আগের প্রতিবেদকটি পড়তে ক্লিক করুন…

মতলবে ‘আজানরত অবস্থায়’ মসজিদের ইমাম খুন

প্রতিবেদক-মাহফুজ মল্লিক
।। আপডটে, বাংলাদশে সময় ১০ : ৪৫ পিএম, ১০ ফেব্রুয়ারি ২০১৭ শুক্রবার
এইউ

Leave a Reply