Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে পিস্তল ও ৩ রাউন্ড গুলিসহ ছাত্রলীগ নেতা আটক
ফরিদগঞ্জে পিস্তল ও ৩ রাউন্ড গুলিসহ ছাত্রলীগ নেতা আটক

ফরিদগঞ্জে পিস্তল ও ৩ রাউন্ড গুলিসহ ছাত্রলীগ নেতা আটক

চাঁদপুর ফরিদগঞ্জ উপজেলায় বিদেশি পিস্তল ও ৩ রাউন্ড গুলিসহ ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি শাকিল আহমেদকে শনিবার (২৫মার্চ) রাত সাড়ে ৯টায় আটক করেছে চাঁদপুর জেলা গোয়েন্দা পুলিশ।

আটককৃত শাকিল উপজেলার ৮নং দক্ষিণ পাইকপাড়া ইউনিয়নের ইছাপুরা গ্রামের কাজী বাড়ির আ. গনির ছেলে ও ৬নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানায় একটি অস্ত্র আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক আহসানুজ্জামান লাবু গোপন সংবাদের ভিত্তিতে ওই স্থানে মাদক বিরোধী অভিযানকালে কাজী বাড়ির আ. গণি কাজীর ছেলে মো. শাকিল আহমেদ (২৩) কে নিজ বাড়ি থেকে আটক করা হয়। পরে তার ঘর তল্লাশী করে ঘরের ভিতরে থাকা পড়ার টেবিলের ড্রয়ার থেকে পিস্তলটি উদ্ধার করা হয়। প্রথমে এটি খেলনা পিস্তল মনে করা হয়েছিল। পরবর্তীতে যাচাই বাচাই করে দেখা যায় এটি বিদেশী পিস্তল। তার সাথে ম্যাগজিনে ভর্তি ৩ রাউন্ড তাজা গুলিও ছিলো। এরপর শাকিলকে আটক করে চাঁদপুর জেলা গোয়েন্দা পুলিশ কার্যালয়ে নিয়ে আসা হয়।

আটক শাকিল আহমেদ জানায়, সে ফরিদগঞ্জ উপজেলার ৮নং দক্ষিণ পাইকপাড়া ইউনিয়নের ৬নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি। তার বন্ধু একই এলাকার দুর্জয় ১৫/২০ দিন পূর্বে তার কাছে এ পিস্তলটি রেখে যায়।

জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক আহসানুজ্জামান লাবু জানায়, এ বিষয়টি খতিয়ে দেখছি। এর সাথে আর কারা জড়িত, তাদেরও বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

এ সর্ম্পকে উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. মাহবুব আলম সোহাগ বলেন, বাংলাদেশ ছাত্রলীগ কাজ করে দেশ ও জাতির কল্যাণে। এক্ষেত্রে কেউ যদি ছাত্রলীগের সুনাম নষ্ট করে সংগঠনের গঠনতন্ত্রের বিরদ্ধে কোন কাজে লিপ্ত হয় তার বিরুদ্ধে সাংগঠণিকভাবে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

প্রতিবেদক-মাজহারুল ইসলাম অনিক ও আতাউর রহমান সোহাগ
আপডেট, বাংলাদেশ সময় ০১: ০৩ এএম, ২৬ মার্চ ২০১৭, শনিবার
এইউ

Leave a Reply