Home / কৃষি ও গবাদি / গুম হওয়া ইলিয়াস আলীর কাছে সালাহউদ্দিন আহমেদ!
গুম হওয়া ইলিয়াস আলীর কাছে সালাহউদ্দিন আহমেদ!

গুম হওয়া ইলিয়াস আলীর কাছে সালাহউদ্দিন আহমেদ!

চাঁদপুর টাইমস ডট কম ডেস্ক:

বিএনপির সাবেক সংগঠনিক সম্পাদক ও সিলেট জেলা বিএনপির সাবেক সভাপতি এম ইলিয়াস আলীর কাছে সালাহ উদ্দিন আহমেদকে নিয়ে যাওয়া হয়েছে বলে আশঙ্কা প্রকাশ করেছে সিলেট ছাত্রদল।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সোমবার সকাল সাড়ে ৮টায় সিলেট নগরীর চৌহাট্টা এলাকায় একটি মিছিল বের করে ছাত্রদল। মিছিল পরবর্তী সমাবেশে এ আশঙ্কার কথা প্রকাশ করেন সংগঠনের নেতারা।

সমাবেশে বক্তব্য রাখেন কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সদস্য ও সিলেট ল’ কলেজে সাবেক ভিপি মাহবুবুল হক চৌধুরী।

তিনি বলেন, ‘বিএনপির যুগ্ম-মহাসচিব সালাহ উদ্দিন আহমেদকে আইনশৃঙ্খলা বাহিনী ধরে নিয়ে নাটক করছে। তারা এখনো পর্যন্ত তাকে আদালতে হাজির করেনি। সরকারের পেটুয়া বাহিনী এম ইলিয়াছ আলীকে যেভাবে গুম করেছে সেই কায়দায় আমাদের নেতা সালাহ উদ্দিন আহমদকেও গুম করেছে। সরকার ইলিয়াস আলীর কাছে সালাহ উদ্দিন আহমদকেও নিয়ে যেতে পারে।’

সরকারকে হুঁশিয়ারি উচ্চারণ করে মাহবুবুল হক বলেন, ‘বাংলার জনগণের আন্দোলনের মুখে সরকার বাধ্য হয়ে সালাহ উদ্দিন আহমদকে বের করে দেবে। একজন ছাত্রদল কর্মী বাংলার মাটিতে বেঁচে থাকা অবস্থায় রাজপথ ছাড়বো না। যে কোনো মূল্যে আমরা ইলিয়াস আলী, সালাহ উদ্দিন আহমদ ও সাবেক কেন্দ্রীয় ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান খোকনসহ গুম হওয়া সকল নেতাকর্মীর সন্ধান না পাওয়া পর্যন্ত আন্দোলন অব্যহত রাখবো।’

মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন- সিলেট মহানগর ছাত্রদলের সাবেক সাহিত্য ও প্রকাশনা সম্পাদক লোকমান আহমদ, জেলা ছাত্রদলের যুগ্ম-সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন পান্না, সদর উপজেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক আব্দুর রউফ, ছাত্রদল নেতা সুহেল আহমদ, আকাব উদ্দিন পলাশ, আমিনুল ইসলাম মামুন, মাসুম আহমদ, আব্দুল আহাদ সুমন, আব্দুল্লাহ হেলাল, দিলওয়ার হোসেন শামীম, রাজু আহমদ, ইমন আহমদ, আফজল হোসেন, মুক্তার হোসেন মুক্তার, রিপন আহমদ, মিলন আহমদ, হাফিজুর রহমান, চৌধুরী সুবহান আজাদ, সজল আহমদ, রায়হান আহমদ, তাজ উদ্দিন আহমদ, জিহাদ, জুবেল আহমদ, জামাল আহমদ, সজীব দাস, রুমি মিয়া, তাজুল ইসলাম, ইব্রাহিম আলী, বিপ্লব আহমদ প্রমুখ।

সমাবেশের আগে ছাত্রদল নেতাকর্মীরা বিএনপির নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের ডাকা ৭২ ঘণ্টার হরতাল ও অবরোধের ব্যানারে বের করা মিছিলে সরকার বিরোধী বিভিন্ন স্লোগান দেন।

সূত্র-সিলেটভিউ২৪