Home / বিনোদন / গানে রোমান্টিক দৃশ্য নিয়ে ঈদে আসছে সাকিব-তিশার মেন্টাল
গানে রোমান্টিক দৃশ্য নিয়ে ঈদে আসছে সাকিব-তিশার মেন্টাল
গানের ভিডিও দৃশ্য থেকে নেয়া ছবি

গানে রোমান্টিক দৃশ্য নিয়ে ঈদে আসছে সাকিব-তিশার মেন্টাল

রোজার ঈদ আসতে এখনও কিছুটা সময় বাকি। তবে এর আগে বেশ কিছু ছবি ঈদে মুক্তির জন্য জোরালোভাবে প্রস্তুত। সে সময়ে গানে রোমান্টিক দৃশ্য নিয়ে ঈদে আসছে সাকিব-তিশার ‘মেন্টাল’

শামীম আহমেদ রনি পরিচালিত এ ছবিতে প্রথমবারের মতো শাকিব ও তিশাকে দর্শকরা বড় পর্দায় দেখতে পাবেন। ঢাকার পর গত বছরের শেষে ব্যাংককে এ ছবির বেশ কিছু গানের দৃশ্যায়নের মাধ্যমে ছবির কাজ শেষ হয়।

সেখানে ছবির গানে তিশার পারফরম্যান্স রীতিমতো মুগ্ধ করেছে শাকিব খানকে। ‘মেন্টাল’ ছবিতে তিশা ছাড়াও শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন আঁচল ও গায়িকা পড়শী।

বাংলা এক্সপ্রেস ফিল্মের ব্যানারে নির্মিত এ ছবিটি প্রযোজনা করেছেন পারভেজ চৌধুরী।

তিনি বলেন, এরইমধ্যে কাকরাইলে অফিস নেয়া হয়েছে।

ছবিটি ঈদে মুক্তির জন্য সকল ধরনের প্রস্তুতি নিচ্ছি। খুব শিগগিরই এটি সেন্সরে যাবে। অনেক যত্ন করে বেশ সময় নিয়ে ছবিটি নির্মাণ করা হয়েছে।

এটি নিয়ে আমি বেশ আশাবাদী। ‘মেন্টাল’ ছবিতে মোট ছয়টি গান রয়েছে। গানগুলোর শিরোনাম ‘মেন্টাল’, ‘আমার মতন কে আছে’, ‘উড়েছে ধুলো’, ‘মন নাজেহাল’, ‘প্রেম তোদের নেশা’, ‘খাইনা জনাব’।

কলকাতার ডাব্বুর সংগীত পরিচালনায় এসব গানে কণ্ঠ দিয়েছেন শত্রুজিৎ, আকাশ, ইরফান, পড়শী, অন্তরা মিত্রা, ঋষি চন্দ্রা ও জোজো।

‘মেন্টাল-ইট ক্যান বি ইউর লাভ স্টোরি’র একটি গান ইউটিউবে মুক্তি পেয়েছে। এরই মধ্যে গানটি নিয়ে দারুণ সাড়া মিলেছে।

রবিউল ইসলাম জীবনের কথায় এতে কণ্ঠ দিয়েছেন কলকাতার আকাশ। সুর আর সংগীতায়োজনও করেছেন তিনি।

ছবিটি পরিচালনা করেছেন শামীম আহমেদ রনি। এই গানে কালো আর লাল রঙের পোশাকে সেজেছেন শাকিব ও তিশা। গানটির শুটিং করা হয়েছে থাইল্যান্ডের ব্যাংককে।

গানটিতে তিশার অভিনয় প্রসঙ্গে শাকিব বলেন, “এর আগে বেশ কয়েকটি ছবিতে কাজ করেছে তিশা। তবে বাণিজ্যিক ধারার ছবিতে এবারই প্রথম। ওর কাজ দেখে একটু মনেই হয়নি সে এ জগতে নতুন। গানের দৃশ্যে তার পারফরমেন্সে আমি পুরোপুরি মুগ্ধ। এক কথায়, অসাধারণ। আমার বিশ্বাস, ও বাণিজ্যিক ছবিতে অনেক ভালো করবে।”

ছোট পর্দার জনপ্রিয় অভিনয়শিল্পী তিশা অভিনীত প্রথম ছবি মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত ‘থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার’।

Leave a Reply