Home / জাতীয় / গাজীপুরের অভিযানে ৭ ‘জঙ্গি’ নিহত
গাজীপুরের অভিযানে ৭ ‘জঙ্গি’ নিহত,২২ রাইফেলসহ গুলি উদ্ধার

গাজীপুরের অভিযানে ৭ ‘জঙ্গি’ নিহত

গাজীপুর সিটি কর্পোরেশনের নোয়াগাঁও পাতারটেক এলাকার একটি দোতলা বাড়িতে অভিযানে নব্য জেএমবির ঢাকা বিভাগীয় কমান্ডার আকাশসহ সাত জঙ্গি নিহত হয়েছে। শনিবার বিকেলে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান।

শনিবার(৮ অক্টোবর) সকাল ১০টার দিকে পুলিশের অ্যান্টি টেরোরিজম ইউনিট, সোয়াত ও গাজীপুর জেলা পুলিশ পাতারটেক এলাকার ওসমান আলীর দোতলা বাড়িতে এ অভিযান শুরু করে।

দুপুরে পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিটের প্রধান মনিরুল ইসলাম বলেন, নব্য জেএমবির ঢাকা বিভাগীয় কমান্ডার আকাশ এই বাড়িতে অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে যৌথ অভিযান শুরু হয়। এ সময় জঙ্গিরা ওই ভবনের দ্বিতীয় তলা থেকে পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে। পুলিশও এ সময় জঙ্গিদের আস্তানা লক্ষ্য করে পাল্টা গুলি চালায়।

এর আগে সকালে গাজীপুর ডিবির ইন্সপেক্টর আমির হোসেন অভিযানের সত্যতা নিশ্চিত করেন। তবে সেখান থেকে এখন পর্যন্ত কাউকে আটক করা সম্ভব হয়নি বলে জানান তিনি।

এদিকে গাজীপুর সিটি কর্পোরেশনের হারিনাল এলাকায় একটি একতলা বাড়িতে অভিযানে দুই ‘জঙ্গি’ নিহত এবং একে-২২ রাইফেলসহ বিপুল পরিমাণ গুলি উদ্ধার করা হয়েছে।(জাগোনিউজ)

নিউজ ডেস্ক ।। আপডটে, বাংলাদশে সময় ৫:৫৫ পিএম, ৮ অক্টোবর ২০১৬, শনিবার
এইউ

Leave a Reply