Home / খেলাধুলা / ’গণমাধ্যমের ভয়ে’ গার্লফ্রেন্ডের নাম বলছেন না বোল্ট
’গণমাধ্যমের ভয়ে’ গার্লফ্রেন্ডের নাম বলছেন না বোল্ট

’গণমাধ্যমের ভয়ে’ গার্লফ্রেন্ডের নাম বলছেন না বোল্ট

বিশ্ব ইতিহাসের দ্রুততম মানব। বর্তমান বিশ্বের অন্যতম বড় সেলিব্রেটি। জ্যামাইকান বিদ্যুৎ উসাইন বোল্ট। স্বীকার করে নিলেন, তার একজন গার্লফ্রেন্ড আছে। দুই বছর ধরে প্রেম চলছে। তাকে বিয়েও করবেন বলে ভাবেন।

কিন্তু কে? না। মিডিয়ার কাছে তা প্রকাশে আপত্তি ২৯ বছরের বিশ্ব তারকার। কারণ, এ নিয়ে যে মাতামাতি শুরু হবে তা সামলাতে পারবেন না তার গার্লফ্রেন্ড।

বিশেষ করে বৃটিশ মিডিয়াকে ভয় তার! সম্প্রতি ইংলিশ সংবাদপত্র টেলিগ্রাফ বোল্টের জীবনের ওপর বড় এক আয়োজন করেছে। সেখানে আসে গার্লফ্রেন্ডের প্রসঙ্গ।

বোল্ট জানিয়ে দেন, “সে কে আমি তা বলবো না। এটা গোপন রাখতে চাই এখন। কারণ, আমি জানি এটা জানাজানি হলে অনেক কথা বলা হবে। আমি ওকে বলেছি যে সে এটা সামলাতে পারবে না। আমি মিডিয়া সামলাই। আমি বুঝি আপনারা মানুষ কেমন-বিশেষ করে বৃটিশ মিডিয়া।”

টেলিগ্রাফের সাংবাদিক মৃদু প্রতিবাদ করেন। ৬টি অলিম্পিক সোনা জয়ী বোল্ট বলেন, “আপনিও জানেন কথাটা সত্যি! ট্যাবলয়েড মিডিয়ার কথা বলছি। ওরা আমার চোখ খুলে দিয়েছে।”

ইংলিশ স্পোর্টস সেলিব্রেটিরা অল্প বয়সে বিয়ে করে ফেলেন। বোল্ট বোঝেন না কেন!

তার মতে, “২১ বছরেই বিয়ে করছে যখন জীবনের এক ফোটাও উপভোগ করা হলো না। মেয়েরা আক্ষরিক অর্থেই আপনার ওপর ঝাপিয়ে পড়ে। না বলা কঠিন। আমাদের জন্য ব্যাপারটা তাহলে অন্যায় বটে- বুঝতে পারছেন কি বলতে চাচ্ছি।”

ক্যারিবিয়ান সংস্কৃতি খুব আমুদে। জ্যামাইকার সংস্কৃতি টেনে বোল্ট বলেন, “আমরা নাচি, জীবনটাকে উপভোগ করি। মজা করি। বয়স হলে থিতু হওয়ার ও পরিবারের কথা আসে।”

বোল্টও বিয়ে করতে চান। তবে এখনই না। তার কথায়, “আমি বিয়ে করতে চাই। কারণ আমার বাবা-মাও বিয়ে করেছেন। এ নিয়ে আমার ভাবনা আছে। তবে এটা নিশ্চিত ৩৫ বছর হওয়ার আগে বিয়ে করছি না।”

সামনেই রিও অলিম্পিকে বোল্টের শ্রেষ্ঠত্ব ধরে রাখার লড়াই। এখন সে জন্যই প্রস্তুত করছেন নিজেকে।

নিউজ ডেস্ক : আপডেট, বাংলাদেশ সময় ১:১০ পিএম, ১৭ জুলাই ২০১৬, রোববার
ডিএইচ

Leave a Reply