Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / ‘হাজীগঞ্জে আ’লীগ কারো বিরুদ্ধে হয়রানিমূলক মামলা দেয়নি’
Major Rafiq

‘হাজীগঞ্জে আ’লীগ কারো বিরুদ্ধে হয়রানিমূলক মামলা দেয়নি’

চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনে নৌকার প্রার্থী মেজর অব. রফিকুল ইসলাম বীর উত্তম বলেছেন, বিএনপি অপপ্রচারে লিপ্ত, আওয়ামী লীগ কারো বিরুদ্ধে হয়রানিমূলক কোনো মিথ্যা মামলা দেয়নি। বিএনপি ক্ষমতা যাওয়ার নানা কৌশল অবলম্বন করে যাচ্ছে। বাংলার মাটিতে আর কোন দিন স্বাধীনতা বিরুধীরা ক্ষমতায় আসতে পারবে না।

বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) হাজীগঞ্জ উপজেলার ৪নং কালচোঁ দক্ষিন ইউনিয়ন আওয়ামী লীগের কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মি. রফিক বলেন, জননেত্রী শেখ হাসিনা যত দিন বেচে থাকবে ততদিন দেশ এগিয়ে যাবে। কারণ তিনি ছাড়া দেশে এতো উন্নয়ন কার পক্ষে সম্ভব নয়। শেখ হাসিনা সরকারের আমলে যে উন্নয়ন হয়েছে বাংলাদেশের ইতিহাসে এমন উন্নয়ন আর কখনো হয়নি। আর বিএনপি ক্ষমতায় থেকে কি করেছে এটি এই বাংলার জনগণ ভালো করেই দেখেছে।

হাজীগঞ্জের উন্নয়ন প্রসঙ্গে তিনি বলেন, ‘আপনারা দেখেছেন আমাদের সরকার হাজীগঞ্জ-শাহরাস্তিতে বিদ্যুৎ, রাস্তাঘাট, ব্রিজ-কালভাট, স্কুল, কলেজ, মাদ্রাসাসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ করেছে। বিএনপি ক্ষমতা থেকে দূর্নীতি আর জ্বালাও-পোড়াও করে এই দেশকে ধ্বংস করে দিয়েছেন। আমার দৃঢ় বিশ্বাস আছে তরুণ প্রজন্ম এবারের নির্বাচনে তাদের রুখে দিবে। এমনকি তাদের ক্ষমতা আসতেও দিবে না। আমি যতদিন বেচেঁ থাকবো আপনাদের এলাকার উন্নয়নে কাজ করে যাবো।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব হেলাল উদ্দিন মিয়াজীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গাজী মো. মাইনুদ্দিন এর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় আওয়ামীলীগের সাবেক সদস্য আলহাজ্ব অধ্যাপক এ কে এম ফজলুল হক, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব অধ্যাপক আব্দুর রশিদ মজুমদার।

এ সময় জেলা আওয়ামীলীগের কোষাদক্ষ আহসান হাবিব অরুন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক গোলাম ফারুক মুরাদ, অর্থ বিষয়ক সম্পাদক আলহাজ্ব আশফাকুল আলম চৌধুরী, উপজেলা যুবলীগের আহবায়ক মো. মাসুদ ইকবাল, যুগ্ন-আহবায়ক মো. জাকির হোসেন সোহেল, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক মো. নাহিদুল ইসলাম সোহেল, উপজেলা ছাত্রলীগের সভাপতি এবায়েদুর রহমান খোকন, সাধারণ সম্পাদক আবু ইউছুফ মোহন, সাংগঠনিক সম্পাদক মো. আরিফ আলমসহ ইউনিয়নের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক- জহিরুল ইসলাম জয়
২০ ডিসেম্বর, ২০১৮