Home / চাঁদপুর / খেলাঘর জাতীয় সাংস্কৃতিক উৎসব চাঁদপুরের সম্মেলন
খেলাঘর জাতীয় সাংস্কৃতিক উৎসব চাঁদপুরের সম্মেলন

খেলাঘর জাতীয় সাংস্কৃতিক উৎসব চাঁদপুরের সম্মেলন

মুক্তিযুদ্ধের চেতনা নতুন প্রজন্ম গড়ে তোল এই শ্লোগানকে ধারন করে খেলাঘর জাতীয় সাংস্কৃতিক উৎসব ও জেলার সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

রোববার বেলা ১১ টায় জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ।

তিনি বলেন, আমি খেলাঘর আসরের সকল কর্মকর্তাকে ধন্যবাদ জানাই। আপানরা চাঁদপুরে ভালো কিছু করার জন্য কাজ করছেন। আপনারা যার যার স্থান থেকে কাজ করুন তাহলে দেশের উন্নয়ন কল্পে সহজ হবে। আমরা যদি নিজেরা সচেতন হয়ে কাজ করি দ্রুত উন্নয়ন করা সম্ভব হবে। বঙ্গবন্ধু এই দেশকে উন্নয়নশীল দেশ হিসেবে রূপান্তর করার জন্য স্বাধীন করেছেন। আজ তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা তা বাস্তবায়নের জন্য কাজ করছেন। খুব দ্রুতই বাংলাদেশ উন্নয়নশীল দেশ হিসেবে পরিণত হবে।

খেলাঘর আসর চাঁদপুর জেলা শাখার সভাপতি হাফেজ আহমদের সভাপতিত্বে উদ্বোধকের বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ওচমান গনি পাটওয়ারী।

তিনি তার বক্তব্যে বলেন, জননেত্রীর শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। তিনি দেশের মধ্যে সব ধরনের উন্নয়ন কল্পে কাজ করে যাচ্ছেন। আমরা সরকারের হাতকে শক্তিশালি করতে সব ধরনের কাজ করতে প্রস্তুত। আমি আপনাদের নিয়ে কাজ করতে চাই। আপনারা যে কোন বিষয় আমাকে জানাবেন আমি কিছু করার চেষ্টা করবো।

সংগঠনের সাংগঠনিক সম্পাদক মৃণাল সরকারের পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা যুবলীগের আহ্বায়ক আলহাজ মিজানুর রহমান কালু ভূঁইয়া, সম্মিলিত সাংস্কৃতিক পরিষদের সভাপতি তপন সরকার, কাউন্সিলর মামুনুর রহমানর দোলন, সংগঠনের সহ-সভাপতি জাহাঙ্গীর কবির কাঞ্চন, তপন সেন গুপ্ত, সাধারণ সম্পাদক শ্যাম সুন্দর মন্ডল।

শরীফুল ইসলাম
: আপডেট, বাংলাদেশ সময় ১১: ৪০ পিএম, ১৯ মার্চ ২০১৭, রোববার
ডিএইচ

Leave a Reply