Home / জাতীয় / রাজনীতি / খালেদা জিয়ার শুভবুদ্ধির উদয় হয়েছে : নৌ মন্ত্রী
sahjan Khan

খালেদা জিয়ার শুভবুদ্ধির উদয় হয়েছে : নৌ মন্ত্রী

‘খালেদা জিয়ার শুভবুদ্ধির উদয় হয়েছে। আজকে গোটা জাতির যে শোকের বহিঃপ্রকাশ, তা উনি হয়তো উপলব্ধি করতে সক্ষম হয়েছেন। আমরা চাই, গণতান্ত্রিক যে চর্চা করার মানসিকতা, তা সৃষ্টি করতে হবে। উনি অন্তত গণতন্ত্রের প্রতি শ্রদ্ধাশীল হবেন এবং আগামী নির্বাচনে উনি আসবেন—এ প্রত্যাশা আমাদের আছে।’

জাতীয় শোক দিবসে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া নিজের জন্মদিন পালন না করাতে তাঁর শুভবুদ্ধির উদয় হয়েছে বলে মন্তব্য করেছেন নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান।

আজ সোমবার জাতীয় শোক দিবস উপলক্ষে মাদারীপুরে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিত, কালো পতাকা উত্তোলন অনুষ্ঠানে মন্ত্রী এ কথা বলেন।

মন্ত্রী এ সময় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করে এক মিনিট নীরবতা পালন করেন।

নৌমন্ত্রী বলেন,

মন্ত্রী আরো বলেন, ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আজকের এই শাহাদাতবার্ষিকীতে জাতি যখন শোকাহত, জাতি যখন শ্রদ্ধাশীল, সেই মুহূর্তে খালেদা জিয়ার এই ভুয়া জন্মদিন পালন করার কোনো যৌক্তিকতা আছে বলে জাতি মনে করে না।’

এ সময় জেলা প্রশাসক মো. কামাল উদ্দিন বিশ্বাস, জেলা আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দিন আহম্মদ মোল্লা, সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, জেলা পরিষদ প্রশাসক মিয়াজউদ্দিন খান, পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদসহ জেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজ ডেস্ক : আপডেট, বাংলাদেশ সময় ১১:৫০ এএম, ১৫ আগস্ট ২০১৬, সোমবার
ডিএইচ

Leave a Reply