Home / চাঁদপুর / বিএনপি নেতা বাবর ও কাদির বেপারীর মায়ের চেহলাম অনুষ্ঠিত
No Pic Chandpur Times
এ সংবাদের সংশ্লিষ্ট ছবি প্রকাশ হয়নি।

বিএনপি নেতা বাবর ও কাদির বেপারীর মায়ের চেহলাম অনুষ্ঠিত

চাঁদপুর জেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক ও জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারন সম্পাদক অ্যাড. জহির উদ্দিন বাবর ও পৌর বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক ঠিকাদার আঃ কাদির বেপারী মায়ের চেহলাম শুক্রবার অনুষ্ঠিত হয়েছে।

শহরের মহিলা কলেজ রোডের মরহুমার ছোট ছেলের বাড়ি কাদির ভিলাতে চেহলাম উপলক্ষে মিলাদ ও মধাহ্ন ভোজের আয়োজন করা হয়।

সকালে মিলাদ ও দোয়া অনুষ্ঠানে অংশ নেন গাছতলা দরবার শরীফের পীর সাহেব খাজা মো. অলিউল্লাহ, পুরানবাজার ঐতিহাসিক জামে মসজিদের পেশ ইমাম মুফতি শাহাদাত হোসেন কাশেমী, চিশতিয়া জামে মসজিদের খতিব মাও. আহম্মদউল্লাহ।

চেহলাম অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও চাঁদপুর পৌরসভার মেয়র আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ ওচমান গনি পাটওয়ারী, কেন্দ্রীয় বিএনপির যুব বিষয়ক সম্পাদক নেওয়াজ আহমেদ, জেলা বিএনপির আহবায়ক শেখ ফরিদ আহমেদ মানিক, সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ আ. হামিদ মাষ্টার, ঢাকা মহানগর ও ডেমরা থানা বিএনপির সাধারন সম্পাদক মো. বাবলা, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাড. কামরুল ইসলাম, বর্তমান কমিটির সাধারন সম্পাদক অ্যাড. মজিবুর রহমান ভুইয়া, চাঁদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা বিএনপির সাধারন সম্পাদক দেওয়ান সফিকুজ্জামান, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক রহিম বাদশা, জেলা ক্রীড়া সংস্থার ফুটবল উপকমিটির সম্পাদক শাহির পাটওয়ারী, বিএনপি নেতা কাজী গোলাম মোস্তফা, জসিমউদ্দিন খান বাবুল সহ ব্যবসায়ী, জনপ্রতিনিধি, আইনজীবী, ঠিকাদার,বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ, গনমাধ্যমকর্মী এবং স্থানীয় এলাকাবাসী।

প্রসঙ্গত, গত ১৩ জানুয়ারী সন্ধ্যায় শহরের বেলভিউ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মা আন্কুরনেছা মারা যায়। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৮০ বছর। মৃত্যুকালে তিনি ৩ ছেলে ৩ মেয়ে, নাতী-নাতনীসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে যান।

আশিক বিন রহিম
: আপডেট, বাংলাদেশ সময় ১: ০০ এএম, ২৫ ফেব্রুয়ারি ২০১৭, শনিবার
ডিএইচ

Leave a Reply