Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / দেশকে উন্নত রাষ্ট্রের কাতারে দেখতে নৌকায় ভোট দিন : রুহুল
nurul-amin-huda
চাঁদপুর-২ আসনের সাংসদ নুরুল আমিন রুহুল

দেশকে উন্নত রাষ্ট্রের কাতারে দেখতে নৌকায় ভোট দিন : রুহুল

চাঁদপুর-২ নির্বাচনী আসনে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী এ্যাডভোকেট নুরুল আমিন রুহুল বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিনরাত পরিশ্রম করে দেশকে এখন আন্তর্জাতিক পর্যায়ে মাথা উচু করে বাঁচার একটি পর্যায়ে নিয়ে গেছে। অল্প সময়ে মধ্যে এদেশ উন্নত দেশের কাতারে পৌঁছাবে ইনশাআল্লাহ। দেশকে উন্নত রাষ্ট্রের কাতারে দেখতে চাইলে নৌকায় ভোট দিন।

বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) চাঁদপুর-২ (মতলব উত্তর-মতলব দক্ষিণ) উপজেলার বিভিন্ন এলাকায় উঠান বৈঠক, পথসভা ও গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আওয়ামীলীগ সরকার যখনই ক্ষমতায় থাকে তখনই শিক্ষা, বিদ্যুৎ,স্বাস্থ্য যোগাযোগ মাধ্যম সহ প্রতিটি সেক্টরে উন্নয়নে দেশ এগিয়ে যায়। আওয়ামীলীগ সরকার জনবান্ধব সরকার। সরকারের এ উন্নয়নকে ধরে রাখতে আগামী নির্বাচনে পুনরায় নৌকা প্রতিককে সমর্থন দিয়ে দেশকে এগিয়ে নিন। আগের যে কোন সময়ের তুুলনায় বর্তমান বাংলাদেশ আওয়ামীলীগ সরকার আমলে দেশ এবং জাতির উনয়ন হয়েছে।

তিনি আরো বলেন,বিএনপি-জামায়াত জোট সরকারের দুঃশাসনের বর্ণনা দিয়ে বলেন, ‘বিএনপি-জামায়াতের ক্ষমতাকালীন আমার নেতাকর্মীরা রাতের বেলায় নিজ বাড়িতে ঘুমাতে পারতো না। হামলা-মামলার শিকার হতো। প্রতিপক্ষরা আমাদের মানবিকতাকে দুর্বলতা ভাবতো। পক্ষান্তরে আমরা ক্ষমতায় এসে উন্নয়ন ও সুশাসনের মাধ্যমে তাদের দুঃশাসনের প্রতিশোধ নিয়েছি। উন্নয়নের প্রশ্নে আমি আপোষহীন। জনকল্যাণের ক্ষেত্রে দল-মতের পার্থক্য খুঁজিনি। জনগণের চাহিদা পূরণের চেষ্টা করেছি সাধ্যমত।’

মতলব উত্তরে সামগ্রিক উন্নয়নের ৯০ শতাংশ আওয়ামীলীগ সরকারের অবদান। আলহাজ¦ অ্যাড.নুরুল আমিন রুহুল বলেছেন, ‘আমি প্রতিহিংসার রাজনীতিতে বিশ্বাসী নই। কখনো আল্লাাহ প্রদত্ত ক্ষমতার অপব্যবহার করিনি। জনগণের ভাগ্যোন্নয়নে কাজ করেছি। দলের সংগঠনের সাথে দীর্ঘ দিন ধরে নেতাকর্মীদেও সাথে ছিলাম। আমার বিগতদিনের সার্বিক কর্মকান্ড বিবেচনা করে চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী ৩০ ডিসেম্বরের নির্বাচনে এই অঞ্চলের জনগণ দল-মত নির্বিশেষে নৌকায় ভোট দেবে বলে আমার দৃঢ় বিশ্বাস।’

মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট আলহাজ্ব রুহুল আমীনের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুসের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় পরিষদের সদস্য রিয়াজ উদ্দিন মানিক।

এ সময় নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী বিশিষ্ট শিল্পপতি এম. ইসফাক আহসান, বাংলাদেশ আওয়ামীলীগের উপ-কমিটির সহ-সম্পাদক আরিফ উল্যাহ সরকার, জাসদের কেন্দ্রিয নেতা অভিনেতা শহীদ আলমগীর, সাবেক কেন্দ্রিয় ছাত্রলীগের নেতা আতিকুল ইসলাম শিমুল, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আইয়ুব আলী গাজী ও কবির হোসেন মাস্টার,

উপজেলা কৃষকলীগের সাবেক সভাপতি মোখলেছুর রহমান মাষ্টার, উপজেলা আওয়ামীলীগের ক্রীড়া সম্পাদক বোরহান উদ্দিন, উপজেলা আওয়ামীলীগ নেতা জাফরিন চৌধুরী, কলাকান্দা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এটিএম মজিবুর রহমান, সাধারণ সম্পাদক গোলাম কাদির মোল্লা, মতলব সরকারী ডিগ্রী কলেজ সংসদের সাবেক জিএস রহমত উল্যাহ চৌধুরী, জনপ্রতিনিধি বোরহান উদ্দিনসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামীরীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক- খান মোহাম্মদ কামাল
২৭ ডিসেম্বর, ২০১৮