Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / খাজুরিয়া উবি কেবিনেট নির্বাচনে পারভেজ বিজয়ী
খাজুরিয়া উবি কেবিনেট নির্বাচনে পারভেজ বিজয়ী

খাজুরিয়া উবি কেবিনেট নির্বাচনে পারভেজ বিজয়ী

সারা দেশের ন্যায় ফরিদগঞ্জের খাজুরিয়া বহুমূখী উচ্চ বিদ্যালয়ে বৃহস্পতিবার (৩০ মার্চ) আনন্দঘন পরিবেশে স্টুডেন্ট কেবিনেট নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচনে ৯ম শ্রেণির ব্যবসায় শিক্ষা বিভাগের মেধাবী ছাত্র পারভেজ মোশারফ ৫৬৬ ভোট পেয়ে বিজয়ী হন।

সকাল ১০ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে উক্ত নির্বাচনে ভোট প্রদান করে বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণি থেকে দশম শ্রেণির শিক্ষার্থীরা। মোট ১৭ জন প্রার্থীকে ১১৫৩ জন শিক্ষার্থী ভোট প্রদান করেন। এতে বিভিন্ন ০৮ জন বিজয় লাভ করেন।

বিজয়ের আনন্দে এক প্রতিক্রিয়ায় পারভেজ মোশারফ চাঁদপুর টাইমসকে বলেন, ‘আমার শিক্ষকদের প্রতি আমি কৃতজ্ঞ এবং আমাকে যারা ভোট দিয়ে নির্বাচিত করেছেন তাদের প্রতি ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। শিক্ষকদের দিকনির্দেশনা মেনে কেবিনেটের উদ্দেশ্য বাস্তবায়নে কাজ করবো এবং শিক্ষার্থীদের পাশে থেকে তাদের সমস্যা সমাধানে সর্বোচ্চ চেষ্টা করবো।

পারভেজের বড় ভাই আদশা আল-হাসানাহ একাডেমির পরিচালক আহছান হাবিব চাঁদপুর টাইমসকে বলেন, ‘আমার ছোট ভাইয়ের সফলতায় আমি সত্যিই খুব আনন্দিত। শিক্ষার্থীরা তাকে ভোট দিয়ে বিজয় করে প্রমাণ করেছে যে সে তাদের কাছে জনপ্রিয়। আমি আশা করি আমার ছোট ভাই স্টুডেন্ট কেবিনেটের লক্ষ্য বাস্তবায়নে কাজ করবে এবং শিক্ষকদের দিক নির্দেশনা মেনে শিক্ষার্থীদের সমস্যা গুলো সমাধান করবে। এর জন্য আমি তাকে সর্বোচ্চ সহযোগিতা করবো।’

বিদ্যালয়ে প্রধান শিক্ষক শওকত আলী বিএসসি চাঁদপুর টাইমসকে জানান, ‘সুষ্ঠ ও সুন্দর উৎসব মুখর পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নিয়মতান্ত্রিকভাবে শিক্ষার্থীরা সকল দায়িত্বপালন করেছে। সরকারের এই উদ্যোগ প্রশংসনীয়। গণতন্ত্রের এ চর্চা মাধ্যমিক বিদ্যালয় থেকে মাইলফলক ভূমিকা পালন করবে।’

প্রসঙ্গত, কেবিনেট নির্বাচনে বিজয়ী মেধাবী ছাত্র পারভেজ মোশারফ চাঁদপুর টাইমস করসপন্ডেন্ট ও আদশা আল-হাসানাহ একাডেমির পরিচালক আহছান হাবিবের ছোট ভাই।

করেসপন্ডেন্ট
আপডেট, বাংলাদেশ সময় ০৭: ২৭ পিএম, ৩১ মার্চ ২০১৭, শুক্রবার
ডিএইচ

Leave a Reply