Home / চাঁদপুর / খাগড়াছড়িকে হারিয়ে কোয়াটার ফাইনালে নোয়াখালী
খাগড়াছড়িকে হারিয়ে কোয়াটার ফাইনালে নোয়াখালী
(ফাইল ছবি)

খাগড়াছড়িকে হারিয়ে কোয়াটার ফাইনালে নোয়াখালী

চাঁদপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত চট্টগ্রাম বিভাগীয় কমিশনার কাপ ফুটবল টুর্নামেন্টের খেলায় জয়লাভ করেছে নোয়াখালী জেলা দল।

শুক্রবার (৭ এপ্রিল) খাগড়াছড়ি জেলা দলের সাথে ২-০ গোলে জয় পেয়েছে নোয়াখালী জেলা ফুটবল দল।

খেলার প্রথমার্ধের ২০ মিনিটের মাথায় নোয়াখালী জেলার ১০ নম্বর জার্সি পরিহিত খেলোয়াড় তারেক মধ্যমাঠ থেকে চমৎকার একটি গোল করে দলকে এগিয়ে নিয়ে যান ১-০ গোলে ।

খেলার দ্বিতীয়ার্ধের শুরুতেই দু’পক্ষই গোল দেয়ার জন্য মরিয়া হয়ে উঠে। খেলার শেষ সময়ের ২ মিনিট আগে নোয়াখালীর ১৭ নম্বর জার্সি পরিহিত খেলোয়াড় আসিফ নিজের পক্ষে প্রথম গোল করে দলকে এগিয়ে নিয়ে যান ২-০ গোলে। শেষ পর্যন্ত ২-০ গোলে জয়লাভ করে মাঠ ছাড়েন নোয়াখালী। আর এই জয়ের ফলে কোয়াটার ফাইনালে উঠলো নোয়াখালী।

খেলায় অংশ নেয়া দু’দলের খেলোয়াড়রা হলেন : খাগড়াছড়ি জেলার, মাচিনুং মারমা (১), পুলক দে (৮), শুভাশীষ চাকমা ( ১৫), ক্যপ্রুচাই মারমা ( ১০), পাপন দেওয়ান (৭),কুনাল ত্রিপুরা ( ৫), লিটন তালুকদার ((৬), বাবু (২),আব্দুর রহমান ( ৯),রমজান হোসেন ( ৩),মেহেদী হাছান ( (৪), বাবুল চাকমা (১২),পারভেল (১৩),ওমর ফারুক (১৭) জসিম মিয়া (১৬) ।
নোয়াখালী জেলার : বাসব সরকার (১), মনু (২), রনি (১৫), পারভেজ (৩), রকি (৫), দিপু (৮),লিংকন (৭), রুপক (৬),ফারুক (১৮), তারেক (১০ ), ভিক্টোরী (২০), তৌহিদ (১৪), ইকবাল (৪), আসিফ (১৭), নিশু (৯), রাশেদ (১৬), শহিদ (২৫), নিরা (৯)।

শনিবার বিকেল সাড়ে ৩টায় চাঁদপুর স্টেডিয়ামে হাড্ডহাড্ডি লাড়াইয়ে অংশ নিবে চট্টগ্রাম জেলা দল বনাম ফেনী জেলা দল। খেলা দেখার জন্য আহ্বান জানিয়েছেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু।

প্রতিবেদক- শরীফুল ইসলাম
আপডেট, বাংলাদেশ সময় ০৮: ৫০ পিএম, ৭ এপ্রিল ২০১৭, শুক্রবার
ডিএইচ

Leave a Reply