Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে ৪৭ তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন
হাজীগঞ্জে ৪৭ তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন

হাজীগঞ্জে ৪৭ তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন

চাঁদপুর হাজীগঞ্জে ৪৭ তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা এর পুরস্কার বিতরণ ও সনদ প্রদান করা হয়েছে। শনিবার হাজীগঞ্জ মডেল পাইলট হাই স্কুল মাঠে আয়োজিত এক অনাড়ম্বর অনুষ্ঠানে বিজয়ীদের পুরস্কার ও সনদ প্রদান করেন উপজেলা সহকারি কমিশনার কমিশনার (ভূমি) জিয়াউল ইসলাম চৌধুরী।

উপজেলা স্কুল ও মাদ্রাসা ক্রীড়া সমিতির কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জিয়াউল ইসলাম চৌধুরী বলেন, ‘খেলাধূলা শিশু-কিশোরদের শারিরিক ও মানসিক বিকাশে সহযোগিতা করে। তাছাড়া খেলাধূলা ও সাংস্কৃতি তাদের অপরাধমুলক কার্যক্রম থেকে দূরে রাখে। সেজন্য শিক্ষার্থীদের পড়ালেখার পাশাপাাশি খেলাধূলা ও সাংস্কৃতিতে নিয়মিত অংশ গ্রহণ নিশ্চিত করতে হবে।’

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শাহ্ আলী রেজা আশ্রাফী’র সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, হাজীগঞ্জ মডেল পাইলট হাই স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. আবু ছাইদ, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি তাপাজ্জল হোসেন, সাধারণ সম্পাদক মো. মনিরুজ্জামান, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. শাহজাহান তালুকদার প্রমুখ।

জগন্নাথপুর হাজী এরশাদ মিয়া উচ্চ বিদ্যালয়ের সিনিয়র সহকারি শিক্ষক মো. নুরুল আমিনের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ। এ সময় উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মো. দেলোয়ার হোসেন, উপজেলা সহকারি মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. জাকির হোসেনসহ মাধমিক বিদ্যালয় ও মাদ্রাসার সুপার, প্রধান শিক্ষক, সহকারি শিক্ষক ও প্রতিযোগিতায় অংশ গ্রহণকারী শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

প্রতিবেদক:জহিরুল ইসলাম জয়

Leave a Reply