Home / শিক্ষাঙ্গন / ক্রীড়া ধারাভাষ্য প্রশিক্ষণ কোর্স উদ্বোধন
ক্রীড়া ধারাভাষ্য প্রশিক্ষণ কোর্স উদ্বোধন

ক্রীড়া ধারাভাষ্য প্রশিক্ষণ কোর্স উদ্বোধন

ক্রীড়া ধারাভাষ্য একটি শিল্প আর এ শিল্পের প্রতি তরুণদের আগ্রহ এবং সাম্প্রতিক সময়ে একাধিক এফ এম রেডিও বা টিভি চ্যানেল ক্রীড়া সম্প্রচারে এগিয়ে আসায় মানসম্পন্ন ক্রীড়া ভাষ্যকারের দারুণ অভাব দেখা দেয় ।

এ সব বিষয়কে সামনে রেখে দক্ষ এবং যোগ্যতাসম্পন্ন ক্রীড়া ভাষ্যকার তৈরির লক্ষ্যে খোদা বকশ মৃধা ফাউন্ডেশন ৩ দিনব্যাপি ক্রীড়া ধারাভাষ্য ও উপস্থাপনা শীর্ষক প্রশিক্ষণ কোর্সের আয়োজন করে।

বৃহস্পতিবার (২৫ মে ) সকালে রাজধানীর পান্থপথে অবস্থিত ড্যাফোডিল ইন্টারন্যাশনাল একাডেমির হলরুমে আন্তর্জাতিক ক্রিকেট ভাষ্যকার শামিম আশরাফ চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ প্রশিক্ষণের উদ্বোধন করেন।

অনুষ্ঠানে সম্মানিত অতিথি ছিলেন ডা.অনুপম হোসেন বিশেষ অতিথি ছিলেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল একাডেমির ডেপুটি ডিরেক্টর শাহনেয়াজ এবং মোহাম্মাদী স্টীল ওয়াক লি: এর এজিএম সেলস ক্রীড়া ভাষ্যকার কাজল সরকার।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফাউন্ডেশনের সভাপতি ক্রীড়া ভাষ্যকার সামসুল ইসলাম। অনুষ্ঠানে ক্রীড়া ভাষ্যকার, মিডিয়া ব্যক্তিত্ব, সাংবাদিক, প্রাক্তন ও বর্তমান ক্রীড়াবিদগণ উপস্থিত ছিলেন।

দেশের বিভিন্ন স্থান থেকে আসা ৩৫ জন প্রশিক্ষণার্থী অংশগ্রহণ করছে। কোর্সে রিসোর্স পারসন হিসেবে উপস্থিত থাকবেন দেশবরেণ্য আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন জনপ্রিয় ভাষ্যকার শামিম আশরাফ চৌধুরী,আলফাজ উদ্দিন আহমেদ,ডা.অনুপম হোসেন ,অনেক জনপ্রিয় ভাষ্যকার, বেতার-টেলিভিশনের জনপ্রিয় উপস্থাপক,উচ্চারণ বিশেষজ্ঞ, প্রাক্তন ও বর্তমান ক্রীড়াবিদ, আম্পায়ার, রেফারী এবং স্কোরারগণ উপস্থিত থাকবেন।

কোর্স কো-অডিনেটর হিসেবে ক্রীড়া ভাষ্যকার পলাশ খান এবং সহকারী কোস কো-অডিনেটর হিসেবে জামিলুর রহমান গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করছেন।

প্রেস বিজ্ঞপ্তি
আপডেট, বাংলাদেশ সময় ৫ : ৩৫ পিএম, ২৬ মে ২০১৭,শুক্রবার

এজি

Leave a Reply