Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / মুন্সীরহাট উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান
মুন্সীরহাট উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান

মুন্সীরহাট উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান

শিক্ষা নিয়ে গড়বো দেশ, শেখ হাসিনার বাংলাদেশ, এ প্রতিপাদ্যকে সামনে রেখে মুন্সীরহাট জি এন্ড এ আলী উচ্চ বিদ্যালয়ে ৩ দিনব্যাপি বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান শনিবার (২৫ মার্চ) উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক অতিরিক্ত সচিব মো. নুরুল আমিন।

শিক্ষা প্রতিষ্ঠানে একটি নতুন ভবন নির্মাণের প্রতিশ্রুতি দিয়ে তিনি বলেন, দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানে উন্নয়নের ছোঁয়া লাগবে, সে শিক্ষা প্রতিষ্ঠান দেশের যে প্রান্তেই হোক না কেন, বর্তমান সরকারকে দেশের শিক্ষা বান্দব সরকার উল্লেখ করে তিনি বলেন জননেত্রী শেখ হাসিনার সূদুর প্রসারি চিন্তার ফসল বছরের প্রথম দিনেই দেশের সকল শিক্ষার্থীর হাতে নতুন বই তুলে দেয়া সহ শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামোগত উন্নয়ন, শিক্ষক নিয়োগ, প্রশিক্ষণসহ শিক্ষার সকল ক্ষেত্রে উন্নয়নের ফলে মানুষ তার সুফল পেতে শুরু করেছে। বেড়েছে শিক্ষার্থীর সংখ্যা, বেড়েছে পাশের হার, কমেছে ঝড়ে পড়ার সংখ্যা।

বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব মাহ্বুবুর রহমান মিয়ার সভাপতিত্বে এবং বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক কাজী ছিদ্দিকুর রহমান ও ক্রীড়া শিক্ষক মোঃ মোফাজ্জল হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা ভারপ্রাপ্ত শিক্ষা অফিসার মোঃ আবু সালেহ, বিশিষ্ট সমাজ সেবক ও রাজনীতিবিদ মো. জসিম উদ্দিন মিন্টু, মুন্সীরহাট আই এইচ ইসলামিয়া ফাজিল (প্রস্তাবিত) মাদ্রাসার অধ্যক্ষ আলহাজ্ব মাওলানা মোরশেদ আলম, মুন্সীরহাট জি এন্ড এ আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শামছুল আমিন। অনুষ্ঠানের বিদ্যালয় ম্যানিজিং কমিটির সকল সদস্যবৃন্দ, সকল শিক্ষক বৃন্দ এবং এলাকার বিপুল সংখ্যক শিক্ষানুরাগী ও সমাজসেবকগণ উপস্থিত ছিলেন।

সব শেষে বিদ্যালয়ের ছাত্র/ছাত্রীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়।

প্রতিবেদক- এবি ছিদ্দিক
আপডেট, বাংলাদেশ সময় ১১: ৫৯ পিএম, ২৫ মার্চ ২০১৭, শনিবার
ডিএইচ

Leave a Reply