Home / খেলাধুলা / ক্রিকেটার সানির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি
ক্রিকেটার সানির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি

ক্রিকেটার সানির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি

জাতীয় দলের ক্রিকেটার আরাফাত সানির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন আদালত। যৌতুক নিরোধ আইনে তার স্ত্রী বলে দাবি করা এক তরুণীর মামলায় সানির বিরুদ্ধে এই পরোয়ানা জারি করা হয়।

রোববার (১৬ জুলাই) ঢাকার মহানগর হাকিম জাকির হোসেন টিপু এ মামলায় অভিযোগ গঠনের পাশাপাশি পরোয়ানা জারি করেন। গত ২০ জানুয়ারি এ মামলা দায়ের করেন নাসরিন নামের সেই তরুণী।

গত ৫ জানুয়ারি আরাফাত সানির বিরুদ্ধে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে মোহাম্মদপুর থানায় একটি মামলা করেন ওই তরুণী। মামলার প্রেক্ষিতে আরাফাত সানিকে গ্রেপ্তার করে পুলিশ।

এরপর ওই তরুণী নিজেকে আরাফাত সানির স্ত্রী দাবি করে ২০ লাখ টাকা যৌতুক দাবির অভিযোগে যৌতুক নিরোধ আইনে ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে আরেকটি মামলা করেন। সর্বশেষ নারী ও শিশু নির্যাতন দমন আইনে সানি ও তার মায়ের বিরুদ্ধে মামলা হয়।

এক পর্যায়ে সবগুলো মামলাতেই তিনি জামিন পেয়ে ঘরোয়া লিগে খেলছিলেন সানি। যৌতুক নিরোধ আইনে করা এ মামলায় রোববার অভিযোগ গঠনের শুনানির দিন ধার্য ছিল।

এদিন আরাফাত সানির অসুস্থতার কারণ দেখিয়ে আদালতে সময় চান তার আইনজীবী। কিন্তু আদালত আবেদন নাকচ করে সানির বিরুদ্ধে অভিযোগ গঠন করেন এবং তার বিরুদ্ধে গ্রেপ্তার পরোয়ানা জারি করেন।

নিউজ ডেস্ক
: আপডেট, বাংলাদেশ সময় ৮: ১০ পিএম, ১৬ জুলাই ২০১৭, রোববার
ডিএইচ

Leave a Reply