Home / চাঁদপুর / কোড়ালিয়া পৌর প্রাথমিক বিদ্যালয়ে পুরস্কার বিতরণ
কোড়ালিয়া পৌর প্রাথমিক বিদ্যালয়ে পুরস্কার বিতরণ

কোড়ালিয়া পৌর প্রাথমিক বিদ্যালয়ে পুরস্কার বিতরণ

চাঁদপুর শহরের কোড়ালিয়া পৌর প্রাথমিক বিদ্যালয়ে শনিবার (১১ ফ্রেব্রুয়ারি) বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও সমাপনীতে অংশগ্রহণকারী কৃতি ছাত্র ছাত্রীদের সংবর্ধনা দেয়া হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হারুন অর রশীদ পাটওয়ারীর সভা প্রধানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুদ্ধকালীন বি এফ এল কমান্ডার বীর মুক্তিযুদ্ধা মোহাম্মদ হানিফ পাটওয়ারী, শহর আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি নুরুল ইসলাম, পৌর শিক্ষা কর্মকর্তা আব্দুল ওহাব গাজী, বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি ও দাতা সদস্য মোঃ দুলাল পাটওয়ারী, পালবাজারের বিশিষ্ট ব্যবসায়ী শামসুল হক পাটওয়ারি, পৌর ওয়ার্ড কাউন্সিলর নাছির চোকদার,ডি এম শাহাজাহান, মহিলা কাউন্সিলর ফরিদা ইলিয়াস, চাঁদপুর কন্ঠের ম্যানেজার সেলিম রেজা

সমাজ সেবক মোঃ নুরে আলম ভূঁইয়া রাজনের সার্বিক সহযোগিতায় এবং চাঁদপুর সরকারি কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক অপু পাটওয়ারী ও সহকারী শিক্ষক মোঃ দেলোয়ার হোসেনের যৌথ পরিচালনায় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরজাহান সেতু, সহকারী শিক্ষক ফারজানা পারভিন লাকী, আফরোজা খানম, কবির হাওলাদার, ও দপ্তরী জোসনা বেগমসহ ছাত্র, ছাত্রী ও অভিবাবকবৃন্দ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,এ বিদ্যালয়টিতে এ এলাকার সন্তানরাই পড়াশোনা করছেন । বিদ্যালয়টিতে দিন দিন পড়ালেখার উন্নতি হয়েছে । বিদ্যালয়টি যেনো সুন্দরভাবে চলে এজন্য এলাকার সকলকে খেয়াল রাখতে হবে । বিদ্যালয়টির ব্যাপারে আমাদের সব সময়ই সহযোগীতা ছিলো এবং থাকবে ।বঙ্গবন্ধুর সোনার বাংলা সফল করতে শতভাগ মানুষকে শিক্ষিত করে তুলতে হবে । তিনি আরো বলেন শতভাগ শিক্ষিত হলে দেশ অনেক উন্নতি হবে ।সকলেই যেনো উন্নয়ন জীবন যাপন-করতে পারে বর্তমান সরকারের এটাই লক্ষ্য । খেলাধৃুলা শিক্ষীদেরকে আনন্দিত করে তোলে।
কবির হোসেন মিজি
: আপডেট, বাংলাদেশ সময় ৬: ১০ এএম, ১১ ফেব্রুয়ারি ২০১৭, শনিবার
ডিএইচ

Leave a Reply