Home / শিক্ষাঙ্গন / কোরআন এওয়ার্ড জয়ী তারিকুলকে খালেদা জিয়ার সংবর্ধনা
কোরআন এওয়ার্ড জয়ী তারিকুলকে খালেদা জিয়ার সংবর্ধনা

কোরআন এওয়ার্ড জয়ী তারিকুলকে খালেদা জিয়ার সংবর্ধনা

বিএনপি চেয়ারপার্সন, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া আজ ১৮ জুন রাতে তাঁর কার্যালয়ে সম্প্রতি দুবাই এ অনুষ্ঠিত দুবাই ইন্টারন্যাশনাল হলি কোরআন এওয়ার্ড জয়ী বাংলাদেশের হাফেজ তারিকুল ইসলামকে সম্বর্ধনা প্রদান করেন।

বেগম খালেদা জিয়া তাকে ১ লক্ষ টাকা, পবিত্র কোরআন শরীফ ও জায়নামাজ প্রদান করেন। তিনি বিশ্ব বিজয়ী তরিকুলের ভূয়সী প্রশংসা করে তার উত্তরোত্তর সাফল্য কামনা করে বলেন,আন্তর্জাতিক ক্বেরাত প্রতিযোগিতায় প্রথম হয়ে সে বাংলাদেশের মুখ উজ্জল করেছে,তরিকুল বাংলাদেশের গর্ব।

এসময় তরিকুল ইসলাম বেগম খালেদা জিয়াকে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করে শোনান। বেগম জিয়া তার তেলাওয়াত শুনে মুগ্ধ হন এবং প্রশংসা করেন।
উল্লেখ্য, সম্প্রতি দুবাই এর শাসক সরকার এই আন্তর্জাতিক ক্বেরাত প্রতিযোগিতার আয়োজন করে এবং এতে সৌদী আরব,সংযুক্ত আরব আমিরাত,কুয়েত,কাতার,মিশর,বাহারাইন,মার্কিন যুক্তরাষ্ট্র,যুক্তরাজ্য,বাংলাদেশসহ ১০৩ দেশের ১ জনকরে প্রতিযোগী অংশ নেন। চুড়ান্ত পর্ব ২০ রমজান অনুষ্ঠিত হয়। চূড়ান্ত পর্বে বাংলাদেশের তরিকুল ইসলাম প্রথম স্থান অধিকার করে।

অনুষ্ঠানে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড.খন্দকার মোশাররফ হোসেন,আমির খসরু মাহমুদ চৌধূরী,যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল,সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স,ধর্ম বিষয়ক সম্পাদক বদরুজ্জামান খসরু,সহ সাংগঠনিক সম্পাদক শহীদুল ইসলাম শিমুল,সহ তথ্য বিষয়ক সম্পাদক আমিরুজ্জামান শিমুল,ওলামা দলের সভাপতি হাফেজ আবদুল মালেক,সাধারন সম্পাদক শাহ্ নেছারুল হক,যুব দলের সভাপতি সাইফুল আলম নীরব,সাধারন সম্পাদক সুলতান সালাহ উদ্দিন টুকু,মহিলা দলের সাধারন সম্পাদিকা সুলতানা আহমেদ,বিএনপি ঢাকা মহানগরী উত্তর এর সহ সভাপতি বজলুল বাসিত আন্জু,সাধারন সম্পাদক আহসান উল্লাহ হাসান,বিএনপি নেতা আব্দুল মতিন,শেখ মোঃ শামিম,ড.খন্দকার মারুফ হোসেন উপস্থিত ছিলেন।

১০৪ দেশের মধ্যে শ্রেষ্ঠ কুমিল্লার ১৩ বছর বয়সী হাফেজ তারিকুল

নিউজ ডেস্ক : আপডেট, বাংলাদেশ সময় ১১:৫৫ পি.এম, ১৮ জুন ২০১৭,রবিবার
ইব্রাহীম জুয়েল

Leave a Reply