Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / কুমিল্লা জেলার সাংবাদিকদের চাঁদপুর লগ্নিমারার চরে ভ্রমণ
কুমিল্লা সাংবাদিকদের চাঁদপুরে ভ্রমণ

কুমিল্লা জেলার সাংবাদিকদের চাঁদপুর লগ্নিমারার চরে ভ্রমণ

চাঁদপুর সদর উপজেলার রাজরাজেশ্বর ইউনিয়নের লগ্গিমারার চর এলাকার মানুষের জীবন যাত্রা ও চরাঞ্চলের বৈচত্র দেখতে ভ্রমনে শুক্রবার (১১ নভেম্বর) সকালে তার চাঁদপুরে এসেছেন কুমিল্লা জেলার জাতীয় মিডিয়ার প্রতিনিধি ও স্থানীয় সাংবাদিকবৃন্দ।

ভ্রমনের আয়োজন করেছেন কুমিল্লা রাইজিং জার্নালিস্ট ফোরাম। ভ্রমনের নেতৃত্বে ছিলেন নিউজটোয়েন্টিফোর, বাংলাদেশ প্রতিদিন কুমিল্লা প্রতিনিধি ও দৈনিক আমাদের কুমিল্লার বার্তা সম্পাদক মহিউদ্দিন মোল্লা।

সফরসঙ্গী ছিলেন দৈনিক আমাদের কুমিল্লার স্টাফ রিপোর্টার মাহফুজ নান্টু ও মহসীন কবির, দৈনিক কালের কন্ঠ কুমিল্লা দক্ষিণ প্রতিনিধি আব্দুর রহমান, ভিক্টোরিয়া কলেজ ক্যাম্পাস বার্তা সম্পাদক আলাউদ্দিন আজাদ, দৈনিক শিরোনাম পত্রিকার স্টাফ রিপোর্টার এম. বিল্লাল হোসেন, মোহনা টেলিভিশন কুমিল্লা প্রতিনিধি আবুল বাশার রানা, দৈনিক কুমিল্লার কাগজের স্টাফ রিপোর্টার আবুল হোসেন, অনলাইন পরিবর্তন.কম কুমিল্লা প্রতিনিধি মাসুদ আলম, দৈনিক ডাকল প্রতিদিনের স্টাফ রিপোর্টার অমিতাব মজুমদার অমিত, দৈনিক কুমিল্লার কাগজ পত্রিকার ভিক্টোরিয়া কলেজ প্রতিনিধি আরকে নিরব, আমাদের কুমিল্লার স্টাফ রিপোর্টার তৈয়বুর রহমান সোহেল।

সকাল ১০টায় সাংবাদিকবৃন্দ চাঁদপুরে আসলে তাদেরকে স্বাগত জানান দৈনিক আমাদের কুমিল্লা পত্রিকার চাঁদপুর পাঠক ফোরামের চেয়ারম্যান ও কলাম লেখক প্রকৌশলী দেলোয়ার হোসেন, মাইটিভি ও সকালের খবরের জেলা প্রতিনিধি মুনাওয়ার কানন, দৈনিক চাঁদপুরজমনি পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক ও বাংলানিউজটোয়েন্টিফোর.কম ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট মুহাম্মদ মাসুদ আলম, আমাদের কুমিল্লার স্টাফ রিপোর্টার কেএম মাসুদ, দৈনিক চাঁদপুর বার্তার স্টাফ রিপোর্টার মুহাম্মদ আলমগীর, দৈনিক মেঘনা বার্তার চীফ ফটোগ্রাফার বাদল মজুমদার, দৈনিক চাঁদপুর প্রবাহের স্টাফ রিপোর্টার শরীফুল ইসলাম, ইউনিলিভার চাঁদপুর টেরিটরির এইচ আর কো-অডিনেটর মো. আব্দুল কাহ্হার (রাতিন)। ভ্রমনে সর্বাত্মক সহযোগিতা করেন রোটার‌্যাক্ট মো. সফিউল্যাহ।

।। আপডটে, বাংলাদশে সময় ১২ : ৩৭ এএম, ১৩ নভেম্বর ২০১৬, রোববার
এইউ

কুমিল্লা সাংবাদিকদের চাঁদপুরে ভ্রমণ

About The Author

প্রতিবেদক- শরীফুল ইসলাম

Leave a Reply