Home / চাঁদপুর / কাজী জুয়েলের জামিনে মুক্তি : কৃতজ্ঞতা প্রকাশ ও দোয়া কামনা

কাজী জুয়েলের জামিনে মুক্তি : কৃতজ্ঞতা প্রকাশ ও দোয়া কামনা

‎Thursday, ‎23 ‎April, ‎2015   08:27:59 PM

স্টাফা করেসপন্ডেন্ট:

চাঁদপুর জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক ও জেলা বিএনপির সহ-স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েল জামিনে মুক্ত হওয়ায় কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

তিনি গত ২৮ জানুয়ারি ঘোষেরহাট এলাকায় আগুন আতংকে ট্রাক হেলপার নিহত হওয়ার ঘটনায় জেলা বিএনপির সিনিয়র নেতৃবৃন্দের সাথে দায়েরকৃত মামলায় (জি আর ৫৬-২০১৫) গ্রেফতার হয়েছিলেন।

দীর্ঘ শুনানির পর তিনি গত ২ মার্চ সোমবার চাঁদপুর জেলা দায়রা জজ মোঃ মফিজুল ইসলামের আদালতে উক্ত মামলাটিতে জামিন পান। কিন্তু মামলাটিতে ওই দিন জামিন পেলেও গত ৫ জানুয়ারি চাঁদপুর চিত্রলেখার মোড়ে বিএনপি জোটের সাথে পুলিশের সংঘর্ষের ঘটনায় দায়েরকৃত মামলায় (জিএর১৩-২০১৫) মামলায় পুনরায় গ্রেফতার দেখিয়ে কাজী জুয়েলকে জেলহাজতে প্রেরণ করা হয়।

এরপর ধারাবাহিকভাবে একই তারিখে নতুন বাজার মোড়ে সহিংসতার ঘটনায় জিআর-১৪/২০১৫ এবং চাঁদপুর জেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয় পোড়ানোর ঘটনায় দায়েরকৃত মামলা জিআর-৪১/২০১৫ তাকে নতুন করে নতুন করে আসামী করে গ্রেফতার দেখানো হয়। এসব মামলায় দীর্ঘ ৩মাস কারাভোগের পর গত ১৬ এপ্রিল জামিনে মুক্ত হয়েছেন।

তিনি কারাবন্দী থাকাবস্থায় দলীয় নেতাকর্মী, সাংবাদিক, সুধীজন ও আত্মীয়স্বজনদের সাথে যোগাযোগ রক্ষা করতে না পারায় দুঃখ প্রকাশ করেছেন। পাশাপাশি মামলায় জর্জরিত হয়ে দীর্ঘ ৩মাস কারাভোগের পর জামিনে মুক্ত হওয়ায় দলীয় নেতাকর্মী, সাংবাদিক, সুধীজন, আইনজীবী, আত্মীয়স্বজন ও সর্বস্তরের জনগণের প্রতি দোয়ার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

বর্তমানে তিনি আদালতের নির্দেশে জামিনপ্রাপ্ত হয়ে ঢাকায় উন্নত চিকিৎসা গ্রহণ করছেন। তাই এ অবস্থায় সকলের নিকট দোয়া কামনা করেছেন। সর্বোপরি মহান সৃষ্টিকর্তার নিকট চিরকৃতজ্ঞতা জানিয়ে সুস্থতার আল্লাহর সাহায্য কামনা করেছেন।

চাঁদপুর টাইমস/ডিএইচ/এমআরআর/2015

নিয়মিত আপনার ফেসবুকে নিউজ পেতে লাইক দিন : https://www.facebook.com/chandpurtimesonline/likes