Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / কাউন্সিলরের উদ্যোগ স্বাভাবিক জীবনে ফিরো এলেন মাদক ব্যবসায়ী
কাউন্সিলরের উদ্যোগ স্বাভাবিক জীবনে ফিরো এলেন মাদক ব্যবসায়ী

কাউন্সিলরের উদ্যোগ স্বাভাবিক জীবনে ফিরো এলেন মাদক ব্যবসায়ী

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার এক মাদক ব্যবসায়ীকে অন্ধকার জীবন ছেড়ে স্বাভাবিক জীবনে ফিরে আসার জন্য মহতী উদ্যোগ নিয়েছেন পৌরসভার এক কাউন্সিলর।

মতলব দক্ষিণ থানার মাদক মামলার আসামী পৌরসভার মোবারকদি গ্রামের সুলতান গাজীর ছেলে মোঃ মহসীন গাজী (৩৫) অপরাধ কর্মকান্ড ছেড়ে স্বাভাবিক জীবনযাপন করার জন্য তার কর্মসংস্থানের ব্যবস্থা করে দিলেন পৌরসভার ৮নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ মামুন চৌধুরী বুলবুল।

মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ কুতুব উদ্দিনের নেতৃত্বে গত ২২ জুলাই মাদক ব্যবসায়ী মহসিনকে তার নিজ বাড়ি থেকে আটক করে থানায় নিয়ে আসলে এ মহতী উদ্যোগটি গ্রহণ করেন তিনি। অন্ধকার জীবন পরিহার করে সুন্দরভাবে স্বাভাবিকভাবে জীবনযাপন করার জন্য থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার নিকট অঙ্গীকার দেয় মহসীন।

এ সময় স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মোঃ মামুন চৌধুরী বুলবুল তার (মহসীন) স্ত্রী ও দু’সন্তানকে নিয়ে যাতে সমাজে সকলের সাথে সুন্দরভাবে জীবনযাপন করতে পারে তার কর্মসংস্থানের জন্য একটি অটো রিকশা ক্রয় করে দেন। এ মহতী উদ্যেগের জন্য অফিসার ইনচার্জ মুহাম্মদ কুতুব উদ্দিন ওই কাউন্সিলরকে ধন্যবাদ জানান।

অফিসার ইনচার্জ বলেন, সমাজে বিপদগামী যুবকদের ভালো হওয়ার জন্য যথেষ্ট সুযোগ রয়েছে। তাদেরকে স্বাভাবিক জীবনযাপনে ফিরে আসার জন্য আইন প্রয়োগকারী সংস্থা অনেক পদক্ষেপ গ্রহণ করেছে। তাই সমাজের সর্বস্তরের মানুষ এ ব্যাপারে এগিয়ে আসলে সমাজ থেকে সকল ধরনের অপরাধ কর্মকান্ড দূর হয়ে যাবে।

মাহফুজ মল্লিক
: আপডেট, বাংলাদেশ ৩: ৫০ এএম, ২৫ জুলাই ২০১৭, মঙ্গলবার
ডিএইচ

Leave a Reply