Home / চাঁদপুর / কনের বাড়িতে পিঠা খাওয়া নিয়ে হামলা : আহত ৪
chandpur news
প্রতীকী

কনের বাড়িতে পিঠা খাওয়া নিয়ে হামলা : আহত ৪

বাঙ্গালীর চিরা চায়িত নিয়মে বিয়ের পর বরপক্ষের লোকজন নতুন বউকে আনতে তাদের বাড়িতে গিয়ে হামলার শিকার হয়েছে। রোববার (২২ জানুয়ারি) শরীয়তপুর জেলার দক্ষিণ সখিপুর অনু সরকার কান্দি গ্রামের গাজী বাড়িতে এ ঘটনা ঘটে।

বর পক্ষের লোকজন বউকে আনতে গেলে পিঠা খাওয়া নিয়ে তাদের মাঝে বাক বিতন্ডা হয়। এতে কনের লোকজন বর পক্ষের লোকজনের ওপর হামলা চালিয়ে ৪ জনকে জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

তারা বর্তমানে চাঁদপুর সরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ঘটনার বিবরনে জানাযায়, শরিয়তপুর জেলার দক্ষিণ তারাবুনিয়া ৭ং ওয়ার্ডের শাহজাহান শিকদারের ছেলে সাগর শিকদারের সাথে শরিয়তপুর সখিপুর এলাকার ৯নং ওয়ার্ডের মৃত নোয়া গাজীর মেয়ে নাজমা বেগমের সাথে গত ২০ জানুয়ারি পারিবারিকভাবে বিয়ে হয় ।

বিয়ের পর নিয়ম অনুযায়ী গত ২২ জানুয়ারি বর পক্ষের লোকজন আড়াই দিনের অনুষ্ঠানে কনে আনতে যায়। এ সময় কনের বাড়ীতে পিঠা খাওয়া নিয়ে বর পক্ষ ও কনে পক্ষের মাঝে তুমুল বাক বিতন্ডা সৃষ্টি হয়। এক পর্যায়ে কনের চাচা শাহা গাজীর নির্দেশে কনে পক্ষের লোকজন বর সাগর ও তার বড় মামাকে বন্ধি করে রেখে অন্যান্য লোকদের উপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়।

হামলায় আহসান উল্ল্যাহ ঢালী (৫০), কালু ঢালী (২২), হোসনেআরা (৪০) ও রনি মজুমদার (৩০) গুরুতর আহত হয়। এ ছাড়া আরো ৭/৮ জন শিশু, নারী পুরুষ কম বেশী আহত হয়েছে বলে তারা আরো জানায়।

পরে স্থানীয় ৭ নং ওয়ংর্ডের মেম্বার মোঃ হানিফ শেখ, খোকা শিকদার, নেওয়াজ ঢালীসহ অন্যান্যরা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে এনে ভর্তি করায়।

এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানা যায়।

প্রতিবেদক- কবির হোসেন মিজি
: আপডেট, বাংলাদেশ সময় ৩: ০০ এএম, ২৪ জানুয়ারি ২০১৭, মঙ্গলবার
ডিএইচ

Leave a Reply