Home / সারাদেশ / কনেকে বিয়ের পিঁড়িতে রেখে বর উধাও
ভাঙছে সংসার
প্রতীকী ছবি

কনেকে বিয়ের পিঁড়িতে রেখে বর উধাও

নোয়াখালীর কোম্পানীগঞ্জে কনেকে বিয়ের পিঁড়িতে রেখে বর তিনদিন ধরে নিখোঁজ থাকার খবর পাওয়া গেছে। উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের ৮নং ওয়ার্ড পেশকার বাড়িতে এ ঘটনা ঘটে।

বর মাহতাব উদ্দিন দুখু মুছাপুর ইউনিয়নের ফরিদ উদ্দিন ভুঞাবাড়ির সফি উদ্দিন ভুঁইয়ার ছেলে। বৃহস্পতিবার রাতে পেশকার বাড়ির মৃত কামাল উদ্দিনের মেয়ে ফেন্সীর সঙ্গে বিয়ে হওয়ার কথা ছিল মাহতাব উদ্দিন দুখুর।

বৃহস্পতিবার সন্ধ্যায় বর তার বাড়ি থেকে সবার অগোচরে আত্মগোপনে চলে যায়। বর কেন আত্মগোপনে চলে গেছে, তা তার স্বজনরা কেউ জানাতে পারেনি।

ওই রাতে কনের বাড়িতে বর মাহতাব উদ্দিন দুখুর আত্মগোপনে চলে যাওয়ার খবর পৌঁছালে বিয়ে বাড়ির সবার মধ্যে চরম হতাশা নেমে আসে।

শনিবার (১৬ সেপ্টেম্বর) বিকেল পর্যন্ত বর দুখুর আত্মীয়স্বজন খোঁজ নিয়ে তার কোনো সন্ধান পায়নি। বর পক্ষের লোকজন কনে পক্ষকে আশ্বাস দিচ্ছে বরের সন্ধান পেলে তার সঙ্গেই ফেন্সীর বিয়ে হবে।

বিষয়টি নিশ্চিত করে কোম্পানীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মো. রবিউল হক বলেন, কনে পক্ষের লোকজন বৃহস্পতিবার রাতে থানায় গিয়ে বিষয়টি মৌখিকভাবে জানিয়েছে। এ বিষয়ে তাদের থানায় সাধারণ ডায়েরির (জিডি) পরামর্শ দিয়েছি।

নিউজ ডেস্ক
: : আপডেট, বাংলাদেশ ০৯ : ৩০ পিএম, ১৬ সেপ্টেম্বর, ২০১৭ শনিববার
এইউ

Leave a Reply