Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় ৩ ডাকাত আটক

কচুয়ায় ৩ ডাকাত আটক

বৃহস্পতিবার, ১১ জুন ২০১৫ ০৯:১৪ অপরাহ্ন

জিসান আহমেদ নান্নু, কচুয়া (চাঁদপুর) :

চাঁদপুর জেলার কচুয়া উপজেলার বারৈয়ারা গ্রামের বাবুল মজুমদারের বাড়িতে ডাকাতির চেষ্টাকালে ৩ ডাকাত সদস্যকে আটক করেছে স্থানীয় জনতা।

আটককৃতরা হচ্ছে উপজেলার বারৈয়ারা গ্রামের আবদুল মতিনের পুত্র রুবেল (২১), শাহজাহান মুন্সীর পুত্র হুমায়ুন (১৮) ও হাটমুড়া গ্রামের মৃত- শহিদুল¬াহ পুত্র মাসুদ (২৮)।
স্থানীয় এলাকাবাসী ও সাচার পুলিশ ফাঁড়ি সূত্রে জানা গেছে, বুধবার মধ্যরাতে বারৈয়ারা গ্রামের বাবুল মজুমদারের ঘরে ১৫/২০ জনের সংঘবদ্ধ ডাকাতদল ডাকাতির চেষ্টা করে।

এ সময় স্থানীয় লোকজন রুবেল নামের এক ডাকাত সদস্যকে হাতেনাতে আটক করে সাচার পুলিশ ফাঁড়ির এসআই মো. মোস্তফা চৌধুরীকে খবর দেয়। খবর পেয়ে মোস্তফা চৌধুরী সঙ্গীয় ফোর্স দিয়ে রুবেলকে জনতার হাত থেকে উদ্ধার করে সাচার পুলিশ ফাঁড়িতে নিয়ে আসে। পরে রুবেলের দেয়া তথ্যানুসারে অপর দু’যুবক মাসুদ ও হুমায়ুনকে পুলিশ আটক করে কচুয়া থানায় প্রেরণ করে।

এ ব্যাপারে কচুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ ইব্রাহীম খলিল জানান, আটককৃতদের বিরুদ্ধে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/ এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমসর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না